ঢাকা, বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

নাট্যব্যক্তিত্ব আলী যাকের হাসপাতালে ভর্তি

ক্যানসারে আক্রান্ত নাট্যব্যক্তিত্ব আলী যাকেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। চলতি সপ্তাহে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে তাকে ভর্তি করা হয় বলে বুধবার সন্ধ্যায় দেশ রূপান্তরকে জানিয়েছেন আলী যাকেরের স্ত্রী সারা যাকের। প্রায় চার বছর ধরে ক্যানসারের সঙ্গে লড়াই করছেন আলী যাকের। এ ছাড়া বার্ধক্যজনিত বিভিন্ন শারীরিক সমস্যাও রয়েছে।


বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের পরিচালক ও প্রধান নির্বাহী আল ইমরান বুধবার সন্ধ্যায় দেশ রূপান্তরকে বলেন, “আলী যাকেরের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তবে তিনি করোনা আক্রান্ত নন। তবে ক্যানসারের কারণে তার শারীরিক অবস্থার একটু অবনতি হয়েছিল। এখন কিছুটা উন্নতি হয়েছে। আমাদের চিকিৎসা প্রক্রিয়া চলমান রয়েছে।”


সারা যাকের বলেন, ‘আলী যাকেরের শারীরিক অবস্থা তো অনেক দিন ধরেই খারাপ যাচ্ছে। চার বছর হতে চলল, ক্যানসারে আক্রান্ত। করোনার এই সময়টাতে খুবই সতর্কতা অবলম্বন করা হয়েছে। চলতি সপ্তাহে শারীরিক অবস্থার একটু অবনতি হয়েছে, যার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন সার্বক্ষণিক চিকিৎসকের তত্ত্বাবধানে রয়েছেন। পরিবারের সদস্যদের নিয়ে গত ৬ নভেম্বর বাসাতেই ঘরোয়া আয়োজনে ৭৬তম জন্মদিন পালন করেছেন আলী যাকের।

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ১৫০১৮ ২৬৮০১৪৯
আক্রান্ত ২২৩০ ৪৫১৯৯০
সুস্থ ২২৬৬ ৩৬৬৮৭৭
মৃত ৩২ ৬৪৪৮

Our Facebook Page