ঢাকা, শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

স্বামী সঙ্গে আর থাকতে চাচ্ছেন না শিল্পা শেঠি!

স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে আর থাকতে চাচ্ছেন না বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। তাই সন্তানদের নিয়ে স্বামীর ঘর ছাড়ার সিদ্ধান্ত নিচ্ছেন অভিনেত্রী। রাজের পর্নোকাণ্ড প্রকাশ্যে আসার পর থেকেই তার সঙ্গে ঘর না করার পরিকল্পনা করে আসছিলেন তিনি। অবশেষে বলিমহলে জোর গুঞ্জন, স্বামীর সঙ্গে আর থাকতে চান না শিল্পা।


রাজের গ্রেপ্তারের জেরে শিল্পাকেও কম ঝামেলা পোহাতে হয়নি। তার ও রাজের বাড়িতে-অফিসে একাধিক তল্লাশি চালিয়েছেন তদন্তকারী অফিসাররা। শিল্পাকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ঘণ্টার পর ঘণ্টা নাকি জবাবদিহি করতে হয়েছে অভিনেত্রীকে। সেই সময় ‘সুপার ড্যান্সার চ্যাপ্টার ৪’ থেকেও বিরতি নিতে হয়েছিল তাকে।শোনা যায়, বাড়িতে তল্লাশি চলাকালীনই নাকি স্বামী রাজ কুন্দ্রার ওপর ক্ষিপ্ত ছিলেন শিল্পা। তদন্তকারী অফিসারদের অভিনেত্রী জানিয়েছিলেন, তিনি স্বামীর পর্নোকাণ্ড বিষয়ে বিন্দুমাত্র জানতেন না।

বেশ কিছুদিন হাজতে থাকার পর রাজ জামিনে ছাড়া পেয়েছেন ঠিকই, কিন্তু স্বামীর সঙ্গে আর থাকতে চান না শিল্পা। এমনকি তাদের সন্তান- বিহান ও সামিশাকেও রাজের থেকে দূরে রাখতে চান অভিনেত্রী। সেই কারণেই স্বামীর ঘর ছাড়ার সিদ্ধান্ত নিচ্ছেন তিনি। 


শিল্পার এক ঘনিষ্ঠের দাবি, যদি এই গুঞ্জন সত্যি হয়, তাহলে স্বামীর সম্পত্তির একটি টাকাও নেবেন না শিল্পা। নিজের আয়ে সন্তানদের মানুষ করবেন। এদিকে, টুইটারে শিল্পাকে দিদি বলে সম্বোধন করে ভুল থেকে শিক্ষা নেওয়ার পরামর্শ দিয়েছেন শার্লিন চোপড়া। ২০০৯ সালে রাজ কুন্দ্রাকে বিয়ে করেছিলেন শিল্পা। ২০১২ সালের ২১ মে তাদের প্রথম সন্তান বিহানের জন্ম হয়। ২০২০ সালের ১৫ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তান সামিশার জন্ম হয়। দ্বিতীয়বার সারোগেসির মাধ্যমে মা হয়েছিলেন শিল্পা। সুখের সংসারে যেন আর কোনও কিছুর অভাব ছিল না। কিন্তু চলতি বছরের ১৯ জুলাই সমস্ত হিসাব পালটে যায়। পর্নোফিল্ম তৈরির অভিযোগে গ্রেপ্তার হন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা।

ads

Our Facebook Page