ঢাকা, রবিবার, ১৭ অক্টোবর, ২০২১

লাঠিসোঁটা নিয়ে বিএনপি নেতাকর্মীদের মাঠে নামার আহ্বান জাফরুল্লাহর

ভোট ডাকাত হঠাতে লাঠিসোঁটা নিয়ে বিএনপি নেতাকর্মীদের মাঠে নামার আহ্বান জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। তিনি বলেন, আপনারা মিনমিন করা বাদ দিয়ে মাঠে নামুন। এই ভোট ডাকাতদের সরাতে চাইলে লাঠিসোঁটা যা আছে তা নিয়ে নেমে পড়েন। বুধবার (২২ সেপ্টেম্বর) জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান।


জাফরুল্লাহ বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া মুক্ত হলে হুইলচেয়ারে করে চন্দ্রীমা উদ্যানে সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের কবর জিয়ারত করতে গেলে রাজনীতিতে ‘ঝড় হয়ে যেত’।


বিএনপি নেতাদের উদ্দেশে ডা. জাফরুল্লাহ বলেন, খালেদা জিয়া যদি মুক্ত হয়ে থাকেন তাহলে দেশবাসীর প্রত্যাশা কী ছিল? জিয়ার কবর জিয়ারত করার জন্য খালেদা জিয়াকে অন্তত হুইল চেয়ারে করে চন্দ্রিমা উদ্যানে নিয়ে যাবেন। উনি (খালেদা জিয়া) কি যেতে পেরেছেন? যদি সেটা হতো তাহলে আজ এখনে ঝড় বইত, সেই উত্তাল ঝড়ে ভোট ডাকাতরা পালিয়ে যেত।


খালেদা জিয়াকে সাহসী মহিলা উল্লেখ করে তিনি বলেন, প্রথমবার যখন ক্ষমতায় এসেছিলেন তখন আমি বলেছিলাম ট্রানজিট দিয়েন না। তিনি আমার পরামর্শ নিয়েছিলেন। আজকে দেখেন ট্রানজিটে কি পরিমাণ লুট হচ্ছে। এজন্য বলি আমাদের খালেদা জিয়াকে দরকার। ওনাকে সরকার আরো ছয় মাসের জামিন দিয়েছে। যদি ছয় মাস জেল স্থগিত করা হয় তাহলে তো উনি মুক্ত। ছয় মাসের জন্য যদি মুক্ত হয়ে থাকেন তাহলে কবে থেকে মুক্ত হবেন?

ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ৩১৭১৪ ৮০৭৫৪০৭
আক্রান্ত ৬৯৫৯ ১৫,৫০,৩৭১
সুস্থ ৯২৬৮ ১৫,১০,১৬৭
মৃত ১৭৪ ২৭,৩৯৩

Our Facebook Page