ঢাকা, রবিবার, ১৭ অক্টোবর, ২০২১

মাধবপুরে বাস-সিএনজি সংঘর্ষে ভাই-বোনসহ নিহত ৩

ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুরে বাসের ধাক্কায় সিএনজি অটোরিকশা তিন যাত্রী নিহত হয়েছেন। সোমবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে মাধবপুর উপজেলার আন্দিউরা উম্মেতুনেছা উচ্চ বিদ্যালয়ের সামনে দুপুরে দিকে এ দুর্ঘটনা ঘটে।


পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার দুপুরে আন্দিউরা থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা মাধবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে যাচ্ছিল।ঢাকা থেকে সিলেটগামী একটি বাস মহাসড়কে আন্দিউরা এলাকায় অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে সিএনজি টি ধুমড়ে মুছড়ে যায়। ঘটনাস্থলেই শিশু মোশারফ (৩) ও অজ্ঞাত একজন নিহত হয়।


খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ, মাধবপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় শিশু রুপা আক্তার (৮) মারা যায়। গুরুতর আহতরা হলেন বিলকিস (৩০), স্বামী কুদ্দুস মিয়া গ্রাম তেলিয়াপাড়া, আব্দুল্লাহ (২২) পিতা রহমত আলী গ্রাম রসুলপুর, মাহবুবা (৩২) স্বামী সালেক মিয়া পৌরসভা ৩নং ওয়ার্ড, জব্বার আলী (২৮) পিতা রহমত আলী গ্রাম রসুলপুর থানা মাধবপুর।


মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক মোঃ মুক্তাদির জানান, আহত সবাই  গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সিলেট ও ঢাকা প্রেরণ করা হয়েছে। 

বিষয়টি নিশ্চিত করেছেন শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাইনুল ইসলাম।


ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ৩১৭১৪ ৮০৭৫৪০৭
আক্রান্ত ৬৯৫৯ ১৫,৫০,৩৭১
সুস্থ ৯২৬৮ ১৫,১০,১৬৭
মৃত ১৭৪ ২৭,৩৯৩

Our Facebook Page