ঢাকা, রবিবার, ১৭ অক্টোবর, ২০২১

প্রতারণার মামলায় কিউকমের হেড অব সেলস আরজে নিরব রিমান্ডে

প্রতারণার মামলায় গ্রেপ্তার ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের হেড অব সেলস (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন) অফিসার হুমায়ুন কবির নিরব ওরফে আরজে নিরবকে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার (৮ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম মাহমুদা আক্তারের আদালত শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন।


এর আগে মামলার তদন্ত কর্মকর্তা তেজগাঁও শিল্পাঞ্চল থানার এসআই রুহুল আমিন নিরবকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করেন। নিরবের পক্ষে আইনজীবী শামীম আহম্মেদ রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন।


তিনি বলেন, নিরব প্রতিষ্ঠানটির একজন কর্মচারী মাত্র। হয়রানি করতে তাকে মামলায় জড়ানো হয়েছে। আর গত ২ অক্টোবর তিনি প্রতিষ্ঠানটির এমডি বরাবর অব্যাহতির দরখাস্ত দেন। কর্তৃপক্ষ দরখাস্ত গ্রহণ করে তাকে অব্যাহতি দিয়েছে। তিনি ঘটনার সাথে জড়িত নন। রিমান্ড আবেদন বাতিল করে তার জামিনের প্রার্থনা করছি।


রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত তার এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।


পুলিশ জানায়, পণ্য সরবরাহ না করে ৫৬ লাখ ৫৭ হাজার ৬৮৯ টাকা আত্মসাৎ করার অভিযোগে আব্দুল্লাহ খান শৈশব নামে এক শিক্ষার্থী বৃহস্পতিবার তেজগাঁও শিল্পাঞ্চল থানায় কিউকমের প্রধান নিবার্হী কর্মকর্তা (সিইও) রিপন মিয়া, তার স্ত্রী সৈয়দা তাসমিনা তারিন, আরজে নিরবসহ ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ওই মামলায় তাকে শুক্রবার (৮ অক্টোবর) ভোরে আদাবরের বাসা থেকে গ্রেপ্তার করা হয়।


এর আগে প্রতারণার অভিযোগে কিউকম ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা ( সিইও) রিপন মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ।

ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ৩১৭১৪ ৮০৭৫৪০৭
আক্রান্ত ৬৯৫৯ ১৫,৫০,৩৭১
সুস্থ ৯২৬৮ ১৫,১০,১৬৭
মৃত ১৭৪ ২৭,৩৯৩

Our Facebook Page