ঢাকা, রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১

ময়মনসিংহে বাস-ট্রাক সংঘর্ষে একই পরিবারের চারজনসহ ৬ জন নিহত

ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালের চেলেরঘাটে যাত্রীবাহী বাস ও ট্রাকের সংঘর্ষে একই পরিবারের চারজনসহ ৬ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আরও অন্তত ১০ জন। শনিবার (১৬ অক্টোবর) দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলার চেলেরঘাটে এই দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন- ফুলপুর উপজেলা হুজু (৩০), তার স্ত্রী ফাতেমা (২৮), ছেলে আব্দুল্লাহ (১০), ও মেয়ে আজমিনা (৮), অজ্ঞাত (৩৫), অজ্ঞাত আরেকজন (৩৫)। আহতদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে উপজেলা নিগোরকান্দা গ্রামের ফাহাদ, বাবুল ও ফুলপুর উপজেলার রফিককে আশংকাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে।


ত্রিশাল থানা পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, শেরপুরগামী রহিম পরিবহনের একটি বাস ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলার চেলেরঘাট নামক স্থানে ওভারটেক করার সময় দাঁড়িয়ে থাকা একটি বালুবাহী ড্রাম ট্রাককে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একই পরিবারের পিতা-মাতা ও দুই শিশু সন্তানসহ ৫ জন নিহত হয়।


এ সময় আহত হন আরও দশজন। আহতদের ময়মনসিংহ মেডিক্যাল হাসপাতালে ভর্তি করলে সেখানে আরও একজন মৃত্যু হয়।


ত্রিশাল থানা ওসি মাইন উদ্দিন জানান, উপজেলার চেলেরঘাট নামকস্থানে দাঁড়িয়ে থাকা ড্রাম ট্রাকে পেছন থেকে আসা শেরপুরগামী বাস ধাক্কা দিলে ঘটনাস্থলেই একই পরিবারের চারজনসহ পাঁচজন নিহত ও দশজন আহত হয়। আহতদের মধ্যে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর একজনের মৃত্যু হয়েছে। বর্তমানে মহাসড়কে গাড়ি চলাচল স্বাভাবিক রয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ১৩০৭২ ৮০৭৫৪০৭
আক্রান্ত ২২৭ ১,৫৭৬,০১১
সুস্থ ২৮০ ১,৫৪০,৫৯৭
মৃত ০২ ২৭,৯৮০

Our Facebook Page