ঢাকা, রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১

এলপিজি গ্যাস সিলিন্ডারের ভেতরে মিলল ৪ কোটি টাকার ইয়াবা

রাজধানীর ভাটারা থানা এলাকা থেকে মাইক্রোবাসের পেছনে জ্বালানি বহনের জন্য স্থাপন করা এলপিজি গ্যাস সিলিন্ডারের ভেতরে অভিনব কায়দায় বিপুল পরিমাণ ইয়াবা পাচারকালে দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত মাইক্রোবাস জব্দ করা হয়।


শনিবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় র‌্যাব-১-এর কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মোছা. শামিমা আক্তার এ তথ্য জানান। গ্রেফতাররা হলেন- মো. সোহেল রানা (২৭) ও মো. সোহেল সরদার (২৩)। এসময় তাদের কাছ থেকে ১ লাখ ৩৭ হাজার ৫০০ পিস ইয়াবা (যার আনুমানিক বাজারমূল্য চার কোটি ১২ লাখ ৫০ হাজার টাকা) জব্দ করা হয়।


শামিমা আক্তার বলেন, র‌্যাব-১ গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে, একটি সংঘবদ্ধ চক্র ইয়াবার একটি বড় চালান কক্সবাজার থেকে একটি কালো রঙের একটি মাইক্রোবাসে কিছু মাদক কারবারি বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে পূর্বাচলের তিনশ ফিট দিয়ে ঢাকায় আসছিল। চক্রটিকে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১ গোয়েন্দা নজরদারি বাড়ায় ও তাদের গতিবিধি অনুসরণ করতে থাকে। এরপর গোয়েন্দা দল জানতে পারে রাজধানীর ভাটারা থানার নদ্দা ব্রিজের দক্ষিণ পাশে মাদক কারবারিরা ইয়াবাসহ অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাব-১।


তিনি আরও বলেন, মাইক্রোবাসের পেছনে জ্বালানি বহনে ব্যবহৃত এলপিজি গ্যাস সিলিন্ডারের ভেতরে অভিনব কায়দায় এই বিপুল পরিমাণ ইয়াবা তারা পাচার করছিলেন।


এসময় তাদের কাছ থেকে এক লাখ ৩৭ হাজার ৫০০ পিস ইয়াবা (যার আনুমানিক বাজারমূল্য চার কোটি ১২ লাখ ৫০ হাজার টাকা), একটি মাইক্রোবাস ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়। গ্রেফতারদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ১৩০৭২ ৮০৭৫৪০৭
আক্রান্ত ২২৭ ১,৫৭৬,০১১
সুস্থ ২৮০ ১,৫৪০,৫৯৭
মৃত ০২ ২৭,৯৮০

Our Facebook Page