ঢাকা, মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

আড়াইবাড়ির পীর সাহেবের মৃত্যুতে শোক প্রকাশ

ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার  আড়াইবাড়ি আলিয়া মাদরাসার অধ্যক্ষ আলহাজ্ব আল্লামা মাওলানা গোলাম সারোয়ার সাঈদী সাহেব ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি... রাজিউন)।  তার বয়স হয়েছিল ৫২ বছর। মরহুমের ভাতিজা আড়াইবাড়ি দরবার কুমিল্লার পীর গোলাম পরোয়ার সাঈদী তথ্যটি নিশ্চিত করেছেন।


তিনি বলেন, শনিবার ভোর ৪টা ১৫ মিনিটে গোলাম সারোয়ার সাঈদী মৃত্যুবরণ করেছেন। বাদ আসর কসবার আড়াইবাড়ি মূল দরবার শরিফে তার জানাজা অনুষ্ঠিত হবে। পীর সাহেব আড়াইবাড়ী দেশজুড়ে খ্যাতি ছিল এই মিষ্টিভাষী সুবক্তার। বিগত কয়েক বছরে ইউটিউবে দ্বীনের বিভিন্ন বিষয়ের উপর তার বয়ান ব্যাপক সাড়া ফেলেছে।


যে কারণে তরুণদের মধ্যে ব্যাপক আকর্ষণ রয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক এই শিক্ষার্থীর। তার ইন্তেকালে কসবা আড়াইবাড়ী এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

তিনির ইন্তেকালে বুল্লা আল্লামা শেখ বর্ণভী(রহ.) স্মৃতিসংসদ ও  জাগ্রত মানব সংঘ কেন্দ্রীয় কমিটি এবং জাগ্রত মানব সংঘ কসবা উপজেলা কমিটি পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে। এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করা হয়েছে। আল্লাহ তাআলা উনাকে জান্নাতের সুউচ্চ মাকাম দান করুক,আমিন। তিনির ইন্তেকালে বাংলাদেশ একজন যোগ্য আলেমকে হারাল।

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ১৬০৫৯ ২৬৬৫১৩১
আক্রান্ত ২৪১৯ ৪৪৯৭৬০
সুস্থ ২১৮৩ ৩৬৪৬১১
মৃত ২৮ ৬৪১৬

Our Facebook Page