ঢাকা, রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১

মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশন নতুন কমিটি গঠন

স্পেনে অন্যতম আঞ্চলিক সংগঠন গাজীপুর এসোসিয়েশন ইন স্পেনের নতুন কমিটি গঠন করা হয়েছে। স্পেনের রাজধানী মাদ্রিদে বসবাসরত গাজীপুর এসোসিয়েশনের এক সাধারণ সভায় এসোসিয়েশনের কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে এই কমিটি ঘোষণা করা হয়।

রবিবার (১৪ নভেম্বর) স্পেনের রাজধানী মাদ্রিদের একটি অভিজাত রেস্টুরেন্টে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন কমিউনিটি নেতা অসীম রিবেরু ক্রীস। ব্যাবসায়ী ও কমিউনিটি নেতা নূর মোহাম্মদ রিপনের সঞ্চালনায় আয়োজিত সভায় বক্তব্য দেন প্রবীণ কমিউনিটি নেতা কাজী দেলোয়ার হোসেন, মোঃ আহসান হাবীব, হাবীবুর রহমান মোড়ল, আরিফুল ইসলাম, মোবারক হোসেন, রাজীব আহমদ, আলামীন পাওলোয়ান, বাদল মিয়া প্রমুখ।

সভায় সকলের সম্মতিক্রমে গাজীপুর এসোসিয়েশন ইন স্পেনের আংশিক কমিটি ঘোষণা করা হয়। এতে নবগঠিত ঘোষিত আংশিক কমিটিতে কমিউনিটি নেতা অসীম রিবেরু ক্রীসকে সভাপতি, নূর মোহাম্মদ রিপনকে সাধারণ সম্পাদক এবং মোঃ আহসান হাবীবকে সাংগঠনিক সম্পাদক করে আংশিক কমিটি গঠন করা হয়। এই কমিটিকে আগামী এক মাসের মধ্যে ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠনের দায়িত্ব প্রদান  করা হয়।
সভাপতির বক্তব্যে অসীম রিবেরু ক্রীস উপস্থিত নেতৃবৃন্দকে জানান, কোরোনার দীর্ঘ লকডাউন পর স্পেনে বসবাসরত গাজীপুর জেলাবাসীকে একত্রিত করতে এবং সকল হিংসা বিদ্বেষ ভুলে গিয়ে প্রবাসে সবাই যেন মিলেমিশে থাকতে পারে, সে জন্যই তারা এই সভার আয়োজন করেছেন।
পরে নবগঠিত নারায়ণগঞ্জ জেলা এসোসিয়েশন ইন স্পেনের নব গঠিত কমিটির নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান উপস্থিত গাজীপুর জেলাবাসী ও কমিউনিটি নেতৃবৃন্দরা এবং নৈশভোজের মাধ্যমে সভার সমাপ্তি হয়। 


ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ১৩০৭২ ৮০৭৫৪০৭
আক্রান্ত ২২৭ ১,৫৭৬,০১১
সুস্থ ২৮০ ১,৫৪০,৫৯৭
মৃত ০২ ২৭,৯৮০

Our Facebook Page