ঢাকা, রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১

বিদ্রোহী প্রার্থীকে সহযোগিতা করায় সমাজকল্যাণ মন্ত্রীর ভাইসহ আ.লীগের ৭ নেতা বহিষ্কার

দলীয় সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থীকে সহযোগিতা করায় লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহাবুজ্জামান আহমেদসহ ৭ জনকে বহিষ্কার করা হয়েছে। বুধবার (২৪ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মতিয়ার রহমান। এর আগে মঙ্গলবার রাত ৮টার দিকে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।


বহিষ্কৃত জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহাবুজ্জামান আহমেদ সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদের ছোট ভাই।


অন্য বহিষ্কৃতরা হলেন- জেলা আওয়ামী লীগের সদস্য ও মোটরসাইকেল প্রতীকের প্রার্থী জাহাঙ্গীর আলম বিপ্লব, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আলী প্রামাণিক, চলবলার ৫নং সভাপতি খবির উদ্দিন, গোড়ল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আমিন, কাকিনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল হক,কাকিনা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফেরাজুল ইসলাম।


জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মতিয়ার রহমান জানান, দলের সিদ্ধান্ত অমান্য করে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহাবুজ্জামান আহমেদের স্ত্রীকে বিদ্রোহী প্রার্থী নির্বাচন করা হয়েছে। এছাড়াও নিজ এলাকায় নির্বাচনী প্রচারণা চালানো এবং অন্যরা তার পক্ষে কাজ করায় তাদের দল থেকে বহিষ্কার করা হয়েছে।

ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ১৩০৭২ ৮০৭৫৪০৭
আক্রান্ত ২২৭ ১,৫৭৬,০১১
সুস্থ ২৮০ ১,৫৪০,৫৯৭
মৃত ০২ ২৭,৯৮০

Our Facebook Page