ঢাকা, বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১

কলারোয়ায় এক পরিবারে চার খুনের ঘটনায় রাহানুরের বিরুদ্ধে চার্জশিট

সাতক্ষীরার কলারোয়ায় মাছ ব্যবসায়ী শাহিনুর রহমান ও তার স্ত্রী-সন্তানসহ পরিবারের চার সদস্যকে কুপিয়ে হত্যা মামলায় ছোট ভাই রাহানুরকে একমাত্র আসামি করে আদালতে চার্জশিট দাখিল করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। মঙ্গলবার বিকেলে সাতক্ষীরার আমলি আদালত-১ এ মামলার তদন্তকারী কর্মকর্তা শফিকুল ইসলাম এ চার্জশিট দাখিল করেন।


সাতক্ষীরা সিআইডির পরিদর্শক শফিকুল ইসলাম জানান, ২৮ জন সাক্ষীর সাক্ষ্য ও আদালতে ১৬৪ ধারায় রাহানুর ইসলামের দেওয়া জবানবন্দি পর্যালোচনা করে তাকে একমাত্র আসামি করে চার্জশিট দাখিল করা হয়েছে। উল্লেখ্য, গত ১৫ অক্টোবর ভোররাতে কলারোয়া উপজেলার খলশি গ্রামে মাছ ব্যবসায়ী শাহিনুর রহমানসহ পরিবারের চার সদস্যকে গলা কেটে হত্যা করা হয়। ওই দিন রাতেই শাহিনুরের শাশুড়ি ময়না খাতুন বাদী হয়ে কলারোয়া থানায় অজ্ঞাতদের আসামি করে হত্যা মামলা করেন।


মামলাটি তদন্তের দায়িত্ব দেওয়া হয় সাতক্ষীরা সিআইডিকে। হত্যার দিন জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয় নিহতের ছোট ভাই রাহানুর রহমানকে। পরদিন রাহানুরকে হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। পরে রাহানুরকে রিমান্ডে নেয় সিআইডি। এরপর হত্যাকাণ্ডের দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দেন তিনি। জবানবন্দিতে রাহানুর স্বীকার করেন, চাপাতি দিয়ে নিজেই ভাই শাহিনুর, ভাবি সাবিনা খাতুন, ভাতিজা সিয়াম ও ভাতিজি তাসনিমকে হত্যা করেছেন।


উল্লেখ্য, ওই পরিবারে এখন বেঁচে আছে একমাত্র ছয় মাসের মেয়ে মারিয়া।

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ১৫৭২০ ৩৬০০৫০৮
আক্রান্ত ৫২৮ ৫৩৩৪৪৪
সুস্থ ৫০৯ ৪৭৭৯৩৫
মৃত ১৭ ৮০৭২

Our Facebook Page