ঢাকা, বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১

সুস্থ হয়ে বাসায় ফিরলেন রিজভী

রাজধানীর ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে হৃদ্‌রোগের চিকিৎসা নিয়ে বাসায় ফিরেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। মঙ্গলবার হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বেলা সাড়ে ১২টায় শ্যামলীর আদাবরের বাসায় ফিরে যান তিনি।


মঙ্গলবার দেশ রূপান্তরকে এ কথা জানিয়েছেন রিজভীর একান্ত সহকারী আরিফুর রহমান তুষার। তিনি বলেন, ‘হাসপাতালের ছাড়পত্র পেয়ে স্যার এখন বাসায় ফিরেছেন। তিনি এখন সুস্থ আছেন। রিজভীর আরোগ্য কামনায় দেশ-বিদেশে দোয়া এবং বিভিন্ন সময়ে খোঁজ-খবর নেওয়ার জন্য দলের সর্বস্তরের নেতা-কর্মী-সমর্থকসহ দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তার সহধর্মিণী আরজুমান আরা বেগম আইভি।


পাশাপাশি ল্যাবএইড হাসপাতালের চিকিৎসক-স্বাস্থ্যকর্মীদেরও ধন্যবাদ জানিয়েছেন রিজভীর স্ত্রী। ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে গত ২১ নভেম্বর এনজিওপ্লাস্টির মাধ্যমে রিজভীর হৃদ্‌যন্ত্রে রিং পরানো হয়। হাসপাতালের অধ্যাপক সোহরাবুজ্জামানের নেতৃত্বে এই অস্ত্রোপচার হয়।


গত ১৩ অক্টোবর জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী শ্রমিক দলের মানববন্ধন শেষে নিজের গাড়িতে ওঠার পর রিজভী হৃদ্‌রোগে আক্রান্ত হন। পরে দ্রুত তাকে প্রথমে কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে এবং পরে ল্যাবএইড হাসপাতালে নেওয়া হয়।

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ১৫৭২০ ৩৬০০৫০৮
আক্রান্ত ৫২৮ ৫৩৩৪৪৪
সুস্থ ৫০৯ ৪৭৭৯৩৫
মৃত ১৭ ৮০৭২

Our Facebook Page