ঢাকা, বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১

গোল্ডেন মনিরের সঙ্গে প্রতিমন্ত্রী বা এমপিদের কারও সম্পর্ক আছে কিনা খতিয়ে দেখছি: কাদের

অবৈধ অস্ত্র ও মাদকসহ গ্রেফতার বহুল আলোচিত গোল্ডেন মনিরের সঙ্গে প্রতিমন্ত্রী কিংবা এমপিদের কারও সম্পর্ক আছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। মঙ্গলবার (২৪ নভেম্বর) সড়ক পরিবহন মন্ত্রণালয়ের সভাকক্ষে সমসাময়িক বিষয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।


ওবায়দুল কাদের বলেন, এর মধ্যে কোনো কোনো গণমাধ্যমে গোল্ডেন মনিরের সঙ্গে এক প্রতিমন্ত্রীর সখ্যতার বিষয় উঠে এসেছে। প্রতিমন্ত্রীকে একটি গাড়ি উপহার দিয়েছেন মনির, এমন খবরের সতত্য যাচাই করা হচ্ছে। আইনপ্রয়োগকারী সংস্থাগুলো এটা যাচাই করে দেখছে। শুধু যে প্রতিমন্ত্রী তাই নয়, তার সঙ্গে যদি কোনও সংসদ সদস্যের সখ্যতা থাকে, সেটিও তদন্তে বের হয়ে আসবে। তিনি বলেন, গোল্ডেন মনিরের মদদদাতাদের খুঁজে বের করতে সরকার কাজ করছে। অপকর্মের সঙ্গে আওয়ামী লীগের যারা জড়িত থাকবে, তাদের জন্য দলের দরজা চিরতরে বন্ধ হয়ে যাবে।


এর আগে গত শনিবার রাজধানীর মেরুল বাড্ডায় অভিযান চালিয়ে অবৈধ অস্ত্র ও মাদকসহ  মনিরকে গ্রেপ্তার করে র‍্যাব। র‍্যাবের ভাষ্য, মনির অবৈধ উপায়ে এক হাজার কোটি টাকার বেশি সম্পদের মালিক হয়েছেন।


নব্বইয়ের দশকে গাউছিয়া মার্কেটের কাপড়ের দোকানের বিক্রয়কর্মী ছিলেন মনির। এরপর মৌচাক মার্কেটের ক্রোকারিজের দোকানে চাকরি নেন। সেখান থেকে বিতাড়িত হয়ে যুক্ত হন বিমানবন্দরকেন্দ্রিক লাগেজ পার্টি ও স্বর্ণের চোরাচালানে। পরিচিতি পান ‘গোল্ডেন মনির’নামে।

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ১৪৭৭১ ৩৪৮৫২৫৭
আক্রান্ত ৫৮৪ ৫৩০২৭১
সুস্থ ৬০২ ৪৭৫০৭৪
মৃত ১৬ ৭৯৬৬

Our Facebook Page