ঢাকা, শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২

জন্মদিনে যা উপহার পেলেন সালমান খান

৫৭-তে পা দিলেন বলিউড সুলতান সালমান খান। এই সুপারস্টারের রোমান্টিক ছবির বেশিরভাগই ব্যবসাসফল। তবে তার অ্যাকশনধর্মী ছবিগুলোই সবচেয়ে বেশি আলোড়ন তুলেছে বলে মনে করেন অনেকে।


২৭ ডিসেম্বর জন্মদিনের আগে সাপের কামড় থেকে বেঁচে ফিরেছেন ‘ভাইজান’। সালমান আগেই জানিয়েছিলেন তিনি নতুন বছর আসা পর্যন্ত পানভেল-এ তার ফার্ম হাউসেই থাকবেন।


৫৬তম জন্মদিনটা সালমান কাটিয়েছেন পানভেলের ফার্ম হাউসে। সেখানে সাপের কামড়ও খেয়েছিলেন। সেটা মারাত্মক হয়নি। তবে হাসপাতালে গিয়ে চিকিৎসা করাতে হয়েছিল।কিন্তু এই জন্মদিনে আত্মীয় ও বন্ধুদের কাছ থেকে ঢালাও দামী উপহার পেয়েছেন বলিউডের ‘ভাইজান’। সবচেয়ে দামী উপহার দিয়েছেন বাবা সেলিম খান। তিনি ছেলেকে জুহুতে একটা অ্যাপার্টমেন্ট উপহার দিয়েছেন। যেটির দাম ১২-১৩ কোটি টাকা।ভাই আরবাজ দিয়েছেন একটি অডি গাড়ি, যেটির দাম প্রায় তিন কোটি টাকা। আরেক ভাই সোহেল খান দিয়েছেন ২৫ লাখের একটি বিএমডাব্লিউ গাড়ি। বোন অর্পিতা দিয়েছেন রোলেক্স ঘড়ি, যার দাম ১৫ থেকে ১৭ লাখের মধ্যে। ভগ্নিপতি অন্তিমের উপহার একটা সোনার চেন, যার দাম ৭৫ হাজার।


উপহার দেওয়ার এ প্রতিযোগীতায় পিছিয়ে ছিলেন না সালমানের সহ অভিনেতা-অভিনেত্রীরাও। সদ্য বিয়ে করেছেন ক্যাটরিনা কাইফ। তিনি সালমানকে দুই থেকে তিন লাখ টাকা দামের সোনার ব্রেসলেট দিয়েছেন।


আরেক অভিনেত্রী শিল্পা শেট্টির উপহার হলো সোনার উপর হিরা বসানো ব্রেসলেট, যার দাম ১৫ থেকে ১৭ লাখ টাকা।


সঞ্জয় দত্তও একটা হিরার ব্রেসলেট দিয়েছেন, যার দাম সাত থেকে আট লাখ টাকা। অনিল কাপুর চামড়ার জ্যাকেট দিয়েছেন প্রায় ২৮ লাখ টাকা দামের। অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ ১০-১২ লাখ টাকার ঘড়ি দিয়েছেন সালমানকে।

ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ১৮,৯৩৮ ৮০৭৫৪০৭
আক্রান্ত ১৬,০৩৩ ১,৭১৫,৯৯৭
সুস্থ ১,০৯৫ ১,৫৫৮,৯৫৪
মৃত ১৮ ২৮,২৫৬

Our Facebook Page