ঢাকা, শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২

সাভারে হতদরিদ্র পরিবারের মাঝে কম্বল বিতরণ

সাভারের কাউন্দিয়া ইউনিয়ন পরিষদের পাঁচ শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ১২ জানুয়ারী (বুধবার) রাতে ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান সাইফুল আলম খান,বাংলাদেশ স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নাবিল খান ও ঝিনাইদহের কালিগঞ্জ উপজেলার ত্রিলোচনপুর ইউনিয়নের নবনির্বাচিত তৃতীয় লীঙ্গের চেয়ারম্যান নজরুল ইসলাম ঋতুর যৌথ উদ্যোগে এ কম্বল বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এবিষয়ে কাউন্দিয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান সাইফুল আলম খান বলেন,আমি দীর্ঘ পঁচিশ বছর এই ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে ইউনিয়নবাসীর সেবা করার সুযোগ পেয়েছি। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে একটি বিচ্ছিন্ন ঘটনার কারনে আমি পরাজিত হয়েছিলাম। বিগত পাঁচ বছর ইউনিয়ন পরিষদের কার্যক্রম কিভাবে চলেছে?ইউনিয়নবাসী কতটুকু শান্তিতে বসবাস করেছে তা তারাই জানে। তারা তাদের ভুল বুঝতে পেরে এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুনরায় আমাকে নির্বাচিত করেছেন। আমি কাউন্দিয়া ইউনিয়নবাসীর কাছে কৃতজ্ঞ। আশা করি কাউন্দিয়া ইউনিয়নবাসীর সার্বিক সেবাদানের পাশাপাশি এই ইউনিয়নটিকে আমি মডেল ইউনিয়ন হিসেবে উপহার দিতে পারবো।


এসময় বাংলাদেশের তৃতীয় লীঙ্গের মানুষ হিসেবে এই প্রথম ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ত্রিলোচনপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান নজরুল ইসলাম ঋতু বলেন,আমার ইউনিয়নের ভোটারগণ স্বতস্ফূর্তভাবে আমাকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেছেন। আমি তাদের প্রতি সারাজীবন কৃতজ্ঞ। জনসেবা করতে হলে নির্দিষ্ট কোনো টেরিটোরিতে কিংবা এলাকার মানুষকেই সহযোগিতা করতে হবে তা নয়;বরং দেশের যেকোনো প্রান্তের অসহায় হতদরিদ্রদের পাশে দাড়ানো উচিৎ বলে আমি মনে করি। কাউন্দিয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান সাইফুল আলম খান ভাইকে অসংখ্য ধন্যবাদ তিনি এমন একটি মহৎ কাজে আমাকে অংশগ্রহনে সহায়তা করেছেন। তৃতীয় লীঙ্গের মানুষ হিসেবেও তারা আমাকে চেয়ারম্যান নির্বাচিত করে দেশে নজির স্থাপন করেছেন আমার ত্রিলোচন ইউনিয়নবাসী। তাদের সেবায় আমি সারাজীবন উৎসর্গ করতে চাই।

এসময় ঢাকা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মামুনী খান মনি,ইউনিয়নের রাজনৈতিক নেতৃবৃন্দসহ স্থানীয় বিপুল সংখ্যক জনগণ উপস্থিত ছিলেন।

ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ১৮,৯৩৮ ৮০৭৫৪০৭
আক্রান্ত ১৬,০৩৩ ১,৭১৫,৯৯৭
সুস্থ ১,০৯৫ ১,৫৫৮,৯৫৪
মৃত ১৮ ২৮,২৫৬

Our Facebook Page