ঢাকা, শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২

কক্সবাজার ও ময়মনসিংহ সড়কে নিহত ৬

কক্সবাজার ও ময়মনসিংহ সড়কে ৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় কক্সবাজারে ২ জন আহত হয়েছেন। তাদেরকে চিকিৎসা দেওয়া হয়েছে। বিকেল অটোরিকশাটি বাসের নিচে চাপা পড়লে দুমড়ে-মুচড়ে যায়। এদিকে ময়মনসিংহে সন্ধ্যায় ৩ জন নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর : 

কক্সবাজার:

কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় যাত্রীবাহী বাসের নিচে চাপা পড়ে একটি অটোরিকশার তিনজন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অটোরিকশায় থাকা আরও দুই যাত্রী। কক্সবাজার সদর হাসপাতালে আহতদের চিকিৎসা চলছে। শুক্রবার ( ১৪ জানুয়ারি) বিকেল সোয়া চারটার দিকে ঈদগাঁও চান্দের ঘোনা নামের এলাকায় ওই দুর্ঘটনাটি ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি।


বিষয়টি নিশ্চিত করে ঈদগাঁও থানার ওসি আব্দুল হালিম জানিয়েছেন, দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি ঘটনাস্থলেই রয়েছে। অটোরিকশাটি বাসের নিচে চাপা পড়লে দুমড়ে-মুচড়ে যায়। পরে আমরা দুইজনকে মৃত অবস্থায় উদ্ধার করি।


প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি জানান, দুর্ঘটনা কবলিত পূরবী নামের বাসটি চট্টগ্রাম থেকে ছেড়ে এসেছিল। আর বিপরীত দিক থেকে আসছিল সিএনজি অটোরিকশাটি। দুর্ঘটনার পর পুলিশের পাশাপাশি ফায়ার সার্ভিসও উদ্ধার অভিযানে অংশ নেয়। রামু ফায়ার সার্ভিসের ইনচার্জ সোমেন বড়ুয়া বলেন, পুলিশ দুইজন ও আমরা একজনকে মৃত অবস্থায় উদ্ধার করেছি। আহত দুইজনকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


ময়মনসিংহ:


ময়মনসিংহে ট্রাকচাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় নগরীর চায়না মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, সন্ধ্যা ৬টার দিকে ময়মনসিংহ নগরীর শম্ভুগঞ্জ চায়না মোড় এলাকায় ময়মনসিংহগামী একটি ট্রাক চলন্ত অবস্থায় মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দিলে ছিটকে পড়ে চালক। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়। গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেলের অন্য আরোহীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পুলিশ ট্রাকটিকে আটক করে।


নিহতরা হলেন- ত্রিশালের সেনবাড়ি কালিরবাজার এলাকার ফজলুল হকের পুত্র বাবু (২৫), সোহরাব আলীর পুত্র ইয়াসিন (১৮) ও ইসলামের পুত্র রিপন (৩০)। কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) মো. ফারুক হোসেন জানান, ঘটনাস্থলে দুজন ও হাসপাতালে নেওয়ার পথে আরও একজন নিহত হয়েছেন। 



























































































































সুত্রঃ আরটিভি নিউজ 

ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ১৮,৯৩৮ ৮০৭৫৪০৭
আক্রান্ত ১৬,০৩৩ ১,৭১৫,৯৯৭
সুস্থ ১,০৯৫ ১,৫৫৮,৯৫৪
মৃত ১৮ ২৮,২৫৬

Our Facebook Page