ঢাকা, শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২

করোনামুক্ত হয়ে হাসপতাল থেকে বাসায় ফিরলেন সোহেল রানা

গত ২৫ ডিসেম্বর রাতে করোনা উপসর্গ ও বার্ধক্যজনিত অসুস্থতার কারণে বরেণ্য অভিনেতা ও প্রযোজক সোহেল রানাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার করোনা শনাক্ত হয়। বেশ কিছুদিন অসুস্থতার সঙ্গে লড়ে সোহেল রানা করোনামুক্ত হয়েছেন, ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি। ইতিমধ্যেই তাকে হাসপাতাল থেকে বাসায় স্থানান্তর করা হয়েছে। সোহেল রানার ছেলে চিত্রনায়ক ও পরিচালক মাশরুর পারভেজ জানান, শুক্রবার দুপুরে সোহেল রানাকে বাসায় আনা হয়েছে।


মাশরুর পারভেজ বলেন, ‘আব্বু ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। বাসায় এনেও ওনাকে অক্সিজেনে রাখতে হচ্ছে। চিকিৎসকরা বলেছেন, তিনি নিউরো কম্প্রোমাইজড জটিলতায় ভুগছেন। এই সময়ে অন্য যে কোন রোগ হলে বড় ক্ষতি হবে। তাকে এখন হাসপাতালে না রেখে বাসায় রেখে চিকিৎসা দিলে ভালো হবে। পুরোপুরি সুস্থ হতে আরও সময় লাগবে।’


উল্লেখ্য, এর আগে গত ৬ জানুয়ারি সোহেল রানাকে নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছিল। গত ২৫ ডিসেম্বর রাতে তাকে হাসপাতালে ভর্তি করানো হয় সোহেল রানাকে। করোনা উপসর্গ নিয়েই চিকিৎসকের শরণাপন্ন হন। এরপর তার করোনা শনাক্ত হয়। করোনা ও বার্ধক্যজনিত কারণে সোহেল রানার অবস্থার অবনতি হতে থাকে। পরে তাকে আইসিইউতে নেওয়া হয়েছিল।

ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ১৮,৯৩৮ ৮০৭৫৪০৭
আক্রান্ত ১৬,০৩৩ ১,৭১৫,৯৯৭
সুস্থ ১,০৯৫ ১,৫৫৮,৯৫৪
মৃত ১৮ ২৮,২৫৬

Our Facebook Page