ঢাকা, মঙ্গলবার, ১৭ মে, ২০২২

রামেক হাসপাতালে করোনায় আরও চারজনের মৃত্যু

রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় ৪ জন মারা গেছেন। এদের মধ্যে করোনায় মারা গেছেন একজন, অপর তিনজন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। করোনা নিয়ে মারা যাওয়া ব্যক্তি নাটোর জেলার বাসিন্দা। অপর তিনজনের মধ্যে দু’জন এসেছিলেন নওগাঁ থেকে। বাকি একজনের বাড়ি রাজশাহীতে।


রবিবার (২০ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে সোমবার (২১ ফেব্রুয়ারি) সকাল ৯টার মধ্যে হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারা। রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনা সংক্রমণে একজন এবং করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে ৩ জন মারা গেছেন।


এর মধ্যে হাসপাতালের আইসিইউতে দু’জন এবং ২৯-৩০ নম্বর ওয়ার্ডে দু’জন ভর্তি ছিলেন। এদের ৩ জন নারী এবং একজন পুরুষ। একজনের বয়স ৬১ বছরের ওপর। দু’জনের বয়স ৪১ থেকে ৫০ এবং একজনের বয়স ৩১ থেকে ৪০ বছরের মধ্যে।


এদিকে ১০৪ শয্যার রামেক করোনা ইউনিটে সোমবার সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ৩৮ জন। একদিন আগেও এই সংখ্যা ছিল ৪৫ জন। হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ১২ জন। করোনার উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ২১ জন। করোনা ধরা পড়েনি ভর্তি ৫ জনের। এছাড়া গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ২ জন। এই একদিনে সুস্থ হয়ে ৫ জন রোগী হাসপাতাল ছেড়েছেন।


বর্তমানে রাজশাহীর ১৫ জন, চাঁপাইনবাবগঞ্জের ২ জন, নওগাঁর ১০ জন, নাটোরের ৫ জন, পাবনার ৩ জন, চুয়াডাঙ্গার একজন, সিরাজগঞ্জের একজন এবং ঝিনাইদহের একজন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন বলে জানান তিনি।

ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ৩৪০৬৭ ২৯৩২৭৬
আক্রান্ত ৩৬৮ ১,৯৪৬,৭৩৭
সুস্থ ৪,০১৮ ১,৮৩৯,৯৯৮
মৃত ১৩ ২৯,০৭৭

Our Facebook Page