ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

বলিউডে সবচেয়ে দামি গাড়ির মালিক কে?

তারকাদের বিলাসিতার অন্যতম ক্ষেত্র গাড়ি। কে কত দামি, বিলাসবহুল গাড়ি কিনবেন, এমন একটি অদৃশ্য প্রতিযোগিতা চলে তাদের মধ্যে। বলিউড তারকাদের মধ্যে সবচেয়ে দামি গাড়িগুলো যারা ব্যবহার করেন, তাদের কয়েকজনকে নিয়ে এই আয়োজন। চলুন জেনে নেওয়া যাক, মুম্বাই সিনে জগতে সবচেয়ে দামি গাড়ি কার দখলে…

বলিউডের তরুণ তুর্কি রণবীর সিং ব্যবহার করেন অস্টন মার্টিন র‍্যাপিড এস মডেলের গাড়িটি। ৩২তম জন্মদিনে নিজেকে নিজেই এটি উপহার দেন তিনি। সিলভার কালারের এই গাড়ি ৪ দশমিক ২ সেকেন্ডেই ১০০ কিলোমিটার গতি তুলতে পারে। গাড়িটির দাম ৩ কোটি ২৯ লাখ রুপি।

অমিতাভ বচ্চন

বচ্চন পরিবারের গ্যারেজে অনেক গাড়ি। রোলস রয়েসের ফ্যান্টম মডেলও আছে সেখানে। তবে বেশিরভাগ সময় অমিতাভ বচ্চন ব্যবহার করেন ‘বেন্টলি কন্টিনেন্টাল জিটি’ গাড়িটি। এর দাম সাড়ে ৩ থেকে ৪ কোটি রুপি। এটি সর্বোচ্চ ৩২৯ কিলোমিটার বেগে চলতে পারে।

অজয় দেবগন

বলিউডের অন্যতম দামি গাড়ির মালিক অজয় দেবগন। তিনি চড়েন রোলস রয়েস কুলিনান মডেলের গাড়িতে। কালো রঙের এই বিলাসবহুল গাড়ির দাম প্রায় ৭ কোটি রুপি। ৫ সেকেন্ডের মধ্যে এটি শূন্য থেকে ১০০ কিলোমিটার গতি তুলতে সক্ষম।

জন আব্রাহাম

‘ধুম’ তারকা জন আব্রাহাম দারুণ গাড়িপ্রেমী। তার সংগ্রহে সুপার থেকে শুরু করে সুপারবাইক, সবই আছে। এর মধ্যে সবচেয়ে দামি গাড়িটি হলো ল্যাম্বরগিনি গ্যালার্ডো। এটি প্রায় ৩ কোটি রুপিতে কিনেছিলেন অভিনেতা। তবে বর্তমানে এই গাড়ি উৎপাদিত হয় না।

হৃতিক রোশন

বলিউডের গ্রিক গড খ্যাত হৃতিক রোশনের কাছে রয়েছে রোলস রয়েসের অত্যন্ত দামি একটি গাড়ি। এর নাম রোলস রয়েস ঘোস্ট সিরিজ টু। নিজের ৪২তম জন্মদিনে গাড়িটি কিনেছিলেন অভিনেতা। এর দাম ৪ কোটি ৫০ লাখ রুপি থেকে শুরু।

অক্ষয় কুমার

গত কয়েক বছরে বলিউডের সবচেয়ে সফল তারকা অক্ষয় কুমার। যদিও ব্যক্তিগত জীবনে তিনি অত্যন্ত সচেতন ও হিসেবি মানুষ। তবে তারও রয়েছে বিলাসিতা। রোলস রয়েস ফ্যান্টম গাড়িতে চড়েন তিনি। যেটার দাম ৯ থেকে ১০ কোটি রুপি। এছাড়াও তার সংগ্রহে রয়েছে ফেরারি, রেঞ্জ রোভারের মতো বিলাসবহুল গাড়িগুলো।

আমির খান

মিস্টার পারফেকশনিস্ট ব্যবহার করেন মার্সিডিজ বেঞ্জ মেব্যাচ এস৬০০ মডেলের গাড়িটি। কালো রঙের এই গাড়িটি একে৪৭ বন্দুকের গুলিও রুখে দিতে পারে। ভিভিআইপিদের জন্য বিশেষভাবে বানানো এই গাড়ির দাম ১০ কোটি রুপির বেশি।

শাহরুখ খান

বলিউডের সবচেয়ে ধনী অভিনেতা তিনি। সুতরাং দামি গাড়িটাও তার কাছেই থাকবে, এটা স্বাভাবিক বটে। শাহরুখ খানের বেশ কিছু লাক্সারি কার রয়েছে। এর মধ্যে সবচেয়ে দামি গাড়িটি হলো বুগাতি ভেরন। এই স্পোর্টস কারের দাম ১২ কোটি রুপির বেশি। এটি ছাড়াও কিং খানের বিএমডব্লিউ, মার্সিডিজ, রোলস রয়েস, অডি ইত্যাদি ব্র্যান্ডের গাড়ি রয়েছে।

ads

Our Facebook Page