ঢাকা, শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২

স্পেনে সাবেক ছাত্রদল অর্গানাইজেশন এর ইফতার মাহফিল

স্পেনের মাদ্রিদে সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপ এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৪ এপ্রিল) মাদ্রিদের স্থানীয় একটি রেস্তোরাঁয় আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপ এর প্রতিষ্ঠাতা সভাপতি আবু জাফর রাসেল।


সংগঠনের আহ্বায়ক কমিটির সদস্য হুমায়ূন কবির রিগ্যান ও যুগ্ম সচিব মুকুল হোসেন এর পরিচালনায় ইফতারপূর্ব আলোচনায় প্রধান অতিথি ছিলেন বিএনপি স্পেন শাখার সভাপতি মোজ্জামেল হক মনু এবং বিশেষ অতিথি ছিলেন বিএনপি স্পেন শাখার সিনিয়র সহ সভাপতি নূর হোসেন পাটুয়ারী, সোহেল আহমেদ সামসু। প্রধান বক্তা ছিলেন বিএনপি স্পেন শাখার সহ সভাপতি হেমায়েত খান, যুবদল স্পেন শাখার সভাপতি কাজী জসিম, স্পেন বিএনপি’র তত্ত্ব ও গবেষণা সম্পাদক এনাম আহমেদ চৌধুরী, স্পেন যুবদলের প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন আহমেদ, স্বেচ্ছাসেবকদলের সহ সাধারণ সম্পাদক ইয়াছিন আরাফাত শুভ, বিএনপি নেতা লুৎফুর রহমান, আসাদ উদ্দিন, ফয়জুর রহমান প্রমূখ।


আলোচনা শেষে বিএনপি’র চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা আসাদুজ্জামান রাজ্জাক।


ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ৩৪০৬৭ ২৯৩২৭৬
আক্রান্ত ৩৬৮ ১,৯৪৬,৭৩৭
সুস্থ ৪,০১৮ ১,৮৩৯,৯৯৮
মৃত ১৩ ২৯,০৭৭

Our Facebook Page