ঢাকা, মঙ্গলবার, ১৭ মে, ২০২২

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় মা ছেলে নিহত

কুষ্টিয়ায় মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মা অঞ্জনা (৪০) ও ছেলে ইফতিয়াজ (২২) নামে দুইজন নিহত হয়েছেন।শুক্রবার সকাল ৯ টার সময় কুষ্টিয়া বটতৈল মোড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন কবুরহাট এলাকার নামজুলের স্ত্রী অঞ্জনা এবং নিহতের বড় ছেলে কুষ্টিয়া পলিটেকনিক ইনষ্টিটিউটের ফাইনাল ইয়ারের ছাত্র ইফতিয়াজ। এ ঘটনায় ছোট ছেলে ইফাদ (১০) গুরুতর আহত অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে আছে।


স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকালের কবুরহাট থেকে মোটরসাইকেল যোগে মা ও দুই ছেলে নানির বাসা মোল্লাতেঘরিয়া নামক স্থানে যাওয়ার পথে এবং অপর দিকে ১০ চাকার একটি ট্রাক ঝিনাইদহ থেকে পাবনা যাওয়ার পথে বটতৈল মোড় এলাকা পৌছামাত্রই মোটর সাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটে। এতে মোটরসাইকেল চালক ইমতিয়াজ ঘটনাস্থলে মারা যান এবং ঘটনাস্থলে স্থানীয়রা দ্রুত এসে মা ও ছোট ভাইকে গুরুতর অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করে। চিকিৎসাধীন অবস্থায় নিহতের মা অঞ্জনা মারা যায়। বর্তমানে নিহতের ছোট ভাই ইফাদ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের শিশু ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।


এ বিষয়ে হাইওয়ে ওসি মো: ইদ্রিস আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায় এবং ঘটনাস্থলে নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। স্থানীয়দের সহযোগিতায় ট্রাকটি আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে বলে তিনি জানান।

ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ৩৪০৬৭ ২৯৩২৭৬
আক্রান্ত ৩৬৮ ১,৯৪৬,৭৩৭
সুস্থ ৪,০১৮ ১,৮৩৯,৯৯৮
মৃত ১৩ ২৯,০৭৭

Our Facebook Page