ঢাকা, মঙ্গলবার, ১৭ মে, ২০২২

এলডিপি সাবেক সাংসদ রেদোয়ান আহমেদকে গ্রেপ্তার করেছে পুলিশ

এলডিপি সাবেক সাংসদ রেদোয়ান আহমেদকে গ্রেপ্তার করেছে কুমিল্লার চান্দিনা থানা পুলিশ। সোমবার বিকেল তিনটার দিকে তাকে গ্রেপ্তার দেখানো হয়।স্থানীয় সূত্রে জানা যায়, সোমাবার চান্দিনা কলেজ মাঠে ঈদ পুনর্মিলনী সমাবেশ ডাকে এলডিপির সাবেক সংসদ সদস্য গ্রুপ। একই দিনে রেদোয়ান আহমেদ কলেজ ছাত্রলীগ ও কুমিল্লা উত্তর জেলা সেচ্ছাসেবক লীগ যৌথ কর্মীসভা ডাকে। এতে চান্দিনা মাঠে সমাবেশে ১৪৪ ধারা জারি করে পুলিশ।


সোমবার দুপুর দুইটার দিকে সাবেক সাংসদ রেদোয়ান আহমেদ কলেজের গেইট থেকে বের হলে ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। ছাত্রলীগ নেতাকর্মীরা তার গাড়িকে লক্ষ্য করে ইটপাটকেল ছোড়ে।


এক পর্যায়ে রেদোয়ান আহমদ ছাত্রলীগ কর্মীদের লক্ষ্য করে গুলি করেন বলে অভিযোগ। এতে ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগের দুই নেতা গুলিবিদ্ধ হয়েছেন।


গুলিবিদ্ধরা হলেন ছাত্রলীগ কর্মী জনি আহমেদ (২২) ও কুমিল্লা উত্তর জেলা সেচ্ছাসেবক লীগ কর্মী নাজমুল হোসেন নাঈম (২৮)। এ সময় রেদোয়ান আহমেদ চান্দিনা থানায় সেচ্ছায় পুলিশ হেফাজতে চলে যান। পরে তাকে গ্রেপ্তার দেখানো হয়।


এই ঘটনার পর চান্দিনা থানার সামনে বিক্ষোভ মিছিল করেছে কুমিল্লা উত্তর জেলা সেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।


কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) তানভীর আহমেদ বলেন, রেদোয়ান আহমেদকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। শুনেছি তিনি ছাত্রলীগের দুইজন নেতাকর্মীর উপর গুলি করেছেন। পুরো বিষয়টি আমরা গুরুত্ব সহকারে উদঘাটনের চেষ্টা করছি।

ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ৩৪০৬৭ ২৯৩২৭৬
আক্রান্ত ৩৬৮ ১,৯৪৬,৭৩৭
সুস্থ ৪,০১৮ ১,৮৩৯,৯৯৮
মৃত ১৩ ২৯,০৭৭

Our Facebook Page