ঢাকা, মঙ্গলবার, ১৭ মে, ২০২২

বিদেশে টাকা পাচারকারীদের চিহ্নিত করার নির্দেশ নির্দেশনা দিয়েছেন ওবায়দুল কাদের

আওয়ামী লীগের মধ্যে থেকে যারা কোটি কোটি টাকা বিদেশে পাচার করে তাদের চিহ্নিত করতে নির্দেশনা দিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী, অবৈধ অর্থ পাচারকারীদের কোনোভাবেই দলের মধ্যে রাখা যাবে না। বৃহস্পতিবার (১২ মে) ফরিদপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে উদ্বোধনী বক্তব্যে তিনি এসব কথা বলেন।


ওবায়দুল কাদের বলেন, ত্যাগী নেতাকর্মীদের দলে মূল্যায়ন করতে হবে। বসন্তের কোকিলরা কিন্তু দুঃসময়ে থাকবে না। সুবিধাভোগীদের তখন হাজার পাওয়ারের বাতি জ্বালিয়ে খুঁজে পাওয়া যাবে না।


বিএনপিকে উদ্দেশ করে কাদের বলেন, আওয়ামী লীগ নয়, জনগণ মনে করে আন্দোলন এবং নির্বাচনে ব্যর্থতার দায় নিয়ে মির্জা ফখরুলসহ বিএনপির সব নেতার পদত্যাগ করা উচিত।


দলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, দেশের গণতন্ত্র, মুক্তিযুদ্ধ তথা বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে। দেশের চলমান উন্নয়ন, অর্জন ধরে রাখতে হলে শেখ হাসিনার নেতৃত্বে আগামীতেও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।


ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহার সভাপতিত্বে সম্মেলনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফরউল্লাহ, লে. কর্নেল অব. ফারুক খান, ডক্টর আবদুর রাজ্জাকসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ৩৪০৬৭ ২৯৩২৭৬
আক্রান্ত ৩৬৮ ১,৯৪৬,৭৩৭
সুস্থ ৪,০১৮ ১,৮৩৯,৯৯৮
মৃত ১৩ ২৯,০৭৭

Our Facebook Page