ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

দেশের জনগণ এখন বিএনপির দিকে তাকিয়ে আছে : ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন করতে হবে। দেশের জনগণ এখন বিএনপির দিকে তাকিয়ে আছে। তিনি বলেন, নিরপেক্ষ সরকারের দাবিতে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে। এ সরকারকে পদত্যাগে বাধ্য করতে হবে। শনিবার (১৪ মে) দুপুরে দিনাজপুরে জেলা বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েছেন বলে মন্তব্য করে বিএনপি মহাসচিব বলেন, খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমানের নেতৃত্বে এ দেশের গণতন্ত্র আবার ফিরিয়ে আসবে। এ সরকারকে অবিলম্বে পদত্যাগ করতে হবে। একইসঙ্গে নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করতে হবে।


তিনি বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের গত শুক্রবার বলেছেন, যেসব নেতারা হাজার হাজার কোটি টাকা দুর্নীতি করে পাচার করেছেন তাদের আওয়ামী লীগে জায়গা হবে না। তাহলে আপনি নিজেই স্বীকার করেছেন আওয়ামী লীগের নেতারা দুর্নীতি করে টাকা বিদেশে পাচার করেছেন।


দিনাজপুর জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক রেজিনা ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আসাদুল হাবিব দুলু, প্রমুখ।

Our Facebook Page