ঢাকা, শনিবার, ২ জুলাই, ২০২২

বিএনপি বিদেশিদের সঙ্গে যোগাযোগ করে না: ফখরুল

আমরা (বিএনপি) বিদেশিদের সঙ্গে যোগাযোগ করি না, তারাই (আওয়ামী লীগ) যোগাযোগ করে এর অনেক প্রমাণ আছে বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৃহস্পতিবার (১৯ মে) বিকেলে ঠাকুরগাঁও শহরে দলীয় কার্যালয়ে জাতীয়তাবাদী শ্রমিক দল জেলা শাখার আয়োজনে এক মতবিনিময় সভায় এ মন্তব্য করেন তিনি।


এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্যের প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, দেশের একজন প্রধানমন্ত্রী হয়ে তিনি এসব কথা কোনোভাবেই বলতে পারেন না। একজন সাবেক প্রধানমন্ত্রী এবং বিরোধী দলের নেত্রীকে সেতু থেকে ফেলে দেওয়া কখনো স্বাভাবিক বিষয় হতে পারে না।


বিদেশিদের সঙ্গে ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আওয়ামী লীগ তো নির্বাচন লুট করে নিয়ে গেছে। বিদেশিদের সঙ্গে তারাই যোগাযোগ করেন, যুক্তরাষ্ট্র গিয়ে পরাষ্ট্রমন্ত্রীর কাছে সাহায্যে চেয়েছে বিএনপিকে ভোটে অংশগ্রহণ করাতে।


তিনি বলেন, বাংলাদেশের জনগণের ট্যাক্সের টাকায় পদ্মাসেতু তৈরি করা হয়েছে। এছাড়াও বিভিন্ন খাতে মানুষের কাছে টাকা নিয়ে এই সেতু তৈরি করা হয়েছে। এখানেও তারা লুটপাট করেছে, ১০ হাজার কোটি টাকার কাজ ৪০ হাজার কোটি টাকায় করেছে।


এ সময় আরও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, শ্রমিক দলের সভাপতি আব্দুল জব্বার ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহদাৎ হোসেন।

ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ৩৪০৬৭ ২৯৩২৭৬
আক্রান্ত ৩৬৮ ১,৯৪৬,৭৩৭
সুস্থ ৪,০১৮ ১,৮৩৯,৯৯৮
মৃত ১৩ ২৯,০৭৭

Our Facebook Page