ঢাকা, শনিবার, ২ জুলাই, ২০২২

ইয়াছিন আলীকে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি হিসেবে দেখতে চায় তৃণমূল

কর্মীবান্ধব ও জনপ্রিয় নেতা স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলীকে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি হিসেবে দেখতে চায় দেশের তৃণমূল নেতাকর্মী। এজন্য দলটির হাইকমান্ড ও সুদৃষ্টি কামনা করেছেন নেতাকর্মীরা।


ইয়াছিন আলীর সফলতার শুরুটা ছিল ১৯৮৫ সাল থেকে ছাত্র রাজনিতির মাধ্যমে  রাজনৈতিক জীবনে আর ইয়াছিন আলীকে পেছনে ফিরে তাকানোর দরকার হয়নি । তিনি রাজনীতির শুরুতে রাজপথে বিপ্লবী ভূমিকা রেখে  সাধারণ মানুষ ও বিএনপি, ছাত্রদল,যুবদল,স্বেচ্ছাসেবক দল, কৃষক দল,শ্রমিক দল সহ সর্বস্তরের নেতাকর্মীর ভালোবাসা নিয়ে তার পথচলা শুরু। সেই তৃনমূল নেতাকর্মী ও সাধারণ মানুষের ভালোবাসায় ১৬৫ টি মামলা মাথায় নিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন ও গণতন্ত্র ফিরিয়ে আনার লক্ষ্যে রাজপথে নিরলস কাজ করে যাচ্ছেন। 


বর্তমান সময়ে ক্ষমতাধর আওয়ামীলীগ ও পুলিশের হাতে অনেক লাঞ্চিত হয়েছেন, বিভিন্ন সময় কারাবরন করেছেন ইয়াছিন আলী তবুও তিনি ভেঙে পড়েননি। 


বিএনপিকে ভালোবেসে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শকে বুকে ধারণ ও লালন করে সারা বাংলাদেশে স্বেচ্ছাসেবক দলকে এক শক্তিশালী সংগঠন হিসেবে পরিণত করতে দীর্ঘ প্রচেষ্টা করছেন।


এক কথা সকল প্রকার দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূল নেতৃবৃন্দ স্বেচ্ছাসেবক দলে ইয়াছিন আলীর ভূমিকা অতুলনীয়। বাংলাদেশে প্রতিটি জেলা, উপজেলা,পৌরসভা ও ইউনিয়নের প্রত্যেক ওয়ার্ডে স্বেচ্ছাসেবক দলকে রাজনৈতিকভাবে চাঙ্গা করার লক্ষ্যে নেতৃবৃন্দদের সাথে প্রতিনিয়তো যোগাযোগ রেখেছেন তিনি। যার ফল সরূপ আজ স্বেচ্ছাসেবক দল জনপ্রিয়তার শীর্ষে। 


আগামীতে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটিতে তৃনমূল নেতাকর্মী ও সমর্থকদের অভিমতে ইয়াছিন আলীকে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি হিসেবে দেখতে চায়।


তৃনমূল নেতাকর্মীরা বলেন, ইয়াছিন আলী একজন কর্মীবান্ধব নেতা। তিনি সভাপতি হলে তৃণমূল নেতাকর্মীরা মূল্যায়ন পাবে। 


 ইয়াছিন আলী বলেন, আমি আমার সংগঠনের তৃণমূল নেতা-কর্মীর কাছে অনেক ঋণি। তাদের ভালোবাসায় আজ আমি এতদূর আসতে পেরেছি। এই তৃনমূল কে সাথে নিয়েই দেশনেত্রী মুক্তির আন্দোলন ও দেশনায়ক তারেক রহমানকে প্রত্যাবর্তন করবো, ইনশাআল্লাহ।


করোনা প্যানডেমিকে দেশনায়ক তারেক রহমান থেকে আসা সকল নির্দেশনা মোতাবেক করোনা ভাইরাস প্রতিরক্ষায় সচেতনতা বৃদ্ধি করার লক্ষ্যে সচেতনা মূলক দিক নির্দেশনা, খাবার, মাস্ক ও নগদ অর্থ,বিভিন্ন যায়গায়,এতিম শিশুদের ও সমাজের ছিন্নমূল মানুষের মাঝে বিতরণ করেছেন। এতে ইয়াছিন আলীকে মানবতার ফেরিওয়ালা হিসেবে আখ্যায়িত করে বিভিন্ন মিডিয়াতে প্রকাশ পেয়েছেন।

ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ৩৪০৬৭ ২৯৩২৭৬
আক্রান্ত ৩৬৮ ১,৯৪৬,৭৩৭
সুস্থ ৪,০১৮ ১,৮৩৯,৯৯৮
মৃত ১৩ ২৯,০৭৭

Our Facebook Page