ঢাকা, শনিবার, ২ জুলাই, ২০২২

নিখোঁজের দুইদিন পর নদী থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

লালমনিরহাটে নিখোঁজের দুইদিন পর তিস্তা নদী থেকে শরিফা বেগম (২৬) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২ জুন) দুপুরে সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নে তিস্তা রেল সেতুর পূর্ব পাড়ে নদীতে ভাসমান মরদেহ উদ্ধার করা হয়। মৃত শরিফা বেগম সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নের আলুটারী গ্রামের স্রোত আলীর মেয়ে।


গোকুন্ডা ইউনিয়ন বিট পুলিশিং অফিসার সদর থানার উপ পরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, প্রতিবেশী এক যুবকের সাথে বিয়ে হয় শরিফা বেগমের। বিয়ের পর থেকে তাদের বনিবনা ছিল না। প্রায় বিবাদ লাগত তাদের সংসারে। গত ৩১ মে থেকে শরিফার কোনো খোঁজ নেই বলে তার বাবার পরিবারকে জানায় স্বামীর পরিবারের লোকজন। অনেক খোঁজাখুঁজি করেও মেয়ের সন্ধান পাননি শরিফার বাবা স্রোত আলী।


নিখোঁজের দুইদিন পর বৃহস্পতিবার স্বামীর বাড়ির ভাটিতে তিস্তা রেলসেতুর পূর্ব পাড়ে তিস্তা নদীতে একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করলে তার পরিবারের লোকজন শরিফার মরদেহ শনাক্ত করে। এ ঘটনায় সদর থানায় একটি অপমৃত্যু মামলা করে পুলিশ মরদেহটি সদর হাসপাতাল মর্গে পাঠায়। তদন্তের স্বার্থে শরিফার পলাতক স্বামীর নাম-পরিচয় প্রকাশ করেনি পুলিশ।


লালমনিরহাট সদর থানার ওসি শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ৩৪০৬৭ ২৯৩২৭৬
আক্রান্ত ৩৬৮ ১,৯৪৬,৭৩৭
সুস্থ ৪,০১৮ ১,৮৩৯,৯৯৮
মৃত ১৩ ২৯,০৭৭

Our Facebook Page