ঢাকা, শনিবার, ১৩ আগস্ট, ২০২২

ছাত্রলীগের সহ সভাপতি হলেন একরাম

নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলার কৃতি সন্তান ও তিতুমীর কলেজের মেধাবী ছাত্র ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ এর দুই বারের সহ সম্পাদক একরামুল করিম একরাম কে তিতুমীর কলেজ ছাত্রলীগের সহ সভাপতি নির্বাচিত করায় জাতির জনকের সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনা-কে এবং বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্য কে শুভেচ্ছা।


বাংলাদেশ ছাত্রলীগ তিতুমীর কলেজ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সুপারিশক্রমে রবিবার (১২ জুন) বিকালে পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন বাংলদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। এতে তিতুমীর কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের দুই বারের সহ সম্পাদক একরামুল করিম একরাম কে।


একরাম তিতুমীর কলেজ ছাত্রলীগ থেকে কর্মদক্ষতার ও দূরদর্শিতার মধ্য দিয়ে বেড়ে ওঠা এক ছাত্রলীগের কর্মী। আওয়ামী পরিবার থেকেই বেড়ে উঠেছেন তিনি। স্কুলজীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন। ছাত্রলীগের একজন কর্মী থেকে তিনি আজ কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি। এ নিয়ে তার অনুভূতির কথা জানালেন জাগোকণ্ঠকে, আমি সহ-সভাপতি হয়েছি সেটা বড় কথা নয়, আমি ছাত্রলীগের জন্য কি দিতে পেরেছি সেটা বড় কথা। আমি ছাত্রলীগের জন্য কাজ করে যাচ্ছি এবং যাব। পদ-পদবি দায়িত্বমাত্র। ভবিষ্যতেও আমি ছাত্রলীগের একজন নিবেদিত কর্মী হিসেবে কাজ করে যেতে চাই।


এদিকে একরামুল করিম একরাম কে সহ-সভাপতি নির্বাচিত করায় নোয়াখালী জেলা ও ঢাকা মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এর মাঝে আনন্দ বিরাজ করছে। রবিবার কমিটি ঘোষণা হওয়ার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাকে অভিনন্দন জানাতে শুরু করে শত শত নেতাকর্মী।

ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ৩৪০৬৭ ২৯৩২৭৬
আক্রান্ত ৩৬৮ ১,৯৪৬,৭৩৭
সুস্থ ৪,০১৮ ১,৮৩৯,৯৯৮
মৃত ১৩ ২৯,০৭৭

Our Facebook Page