ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

কুমিল্লা সিটি নির্বাচনে সরকার হস্তক্ষেপ করছে না: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন সরকারদলীয় কোনো সংসদ সদস্য কুমিল্লা সিটি নির্বাচনে (কুসিক) হস্তক্ষেপ করছেন না। একজন সংসদ সদস্য স্থানীয় নির্বাচনে তার নির্বাচনী এলাকায় থাকতেই পারেন।


তিনি নির্বাচনী প্রচারণায় অংশ নিচ্ছেন কি-না সেটিই দেখার বিষয়। যদ্দুর জেনেছি ওই সংসদ সদস্য তাঁর নিজ বাড়িতেই অবস্থান করেছেন। তাঁকে পদত্যাগ কিংবা বহিষ্কার করার মতো কোনো ঘটনা ঘটেনি।


মঙ্গলবার (১৪ জুন) বেলা ১১টায় কুষ্টিয়া শিল্পকলা একাডেমি চত্বরে এক অনুষ্ঠানে যোগদানের আগে কুমিল্লা সিটি নির্বাচনে সরকারদলীয় একজন সংসদ সদস্য নির্বাচনকে প্রভাবিত করছে বিএনপির এমন অভিযোগ প্রসঙ্গে সাংবাদিকদের এসব কথা বলেন হানিফ।


হানিফ বলেন বিএনপির সামনে সরকার বিরোধী কিংবা নির্বাচন কমিশনের বিরুদ্ধে কথা বলার কিছু নেই। সে কারণেই ইস্যু খুঁজে বেড়াচ্ছে তারা।


তত্ত্বাবধায়ক সরকারের সঙ্গে শেখ হাসিনার আপোষ বিষয়ে বিএনপি নেতাদের বক্তব্যের জবাবে হানিফ বলেন ওই সময় শেখ হাসিনা অবৈধ তত্ত্বাবধায়ক সরকারের হাতে গ্রেফতার হয়েছিলেন। তিনি অবৈধ সরকারের সঙ্গে আপোষ করেননি বলেই তাঁকে কারাগারে যেতে হয়েছিল। খালেদা জিয়া গ্রেফতার হয়েছিলেন পরে। অতএব আপোষ কারা করেছিল তা দেশবাসী জানে।


এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়ার জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম, পুলিশ সুপার খাইরুল আলম, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসগর আলী প্রমুখ।

ads

Our Facebook Page