ঢাকা, শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২

সাটুরিয়ায় প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগ

মানিকগঞ্জের সাটুরিয়ায় শারীরিক প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য একটি চক্র উঠে পরে লেগেছে।


এ ঘটনায় ওই প্রতিবন্ধির মা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে বরাইদ ইউনিয়নের খৈলসা ডহরা গ্রামে।


প্রতিবন্ধির মা জুলেখা বেগম জানান, শুক্রবার সকালে কাজের সন্ধানে বাড়ি থেকে বের হলে সকাল ৯টার সময় প্রতিবেশি মুন্নাফ আলী বাড়ি ফাঁকা পেয়ে ঘরে প্রবেশ করে। পরে ঘরের দরজা বন্ধ করে মেয়েকে একা পেয়ে ধর্ষনের চেষ্টা করলে ধস্তাধন্তির আওয়াজ শুনতে পায় প্রতিবেশিরা। আমার প্রতিবন্ধি মেয়েকে বখাটে মুন্নাফ আলী চাপটিয়ে ধরে ধর্ষণের চেষ্টা করে। মেয়ের আতœচিৎকারে আশেপাশের লোকজন ছুটে এলে বখাটে মুন্নাফ পালিয়ে যায়।


প্রতিবন্ধি যুবতী জানায়, আমার সাথে যা হয়েছে তা কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখানো হয়। বললে মেরে ফেলার হুমকি দেয় বখাটে মুন্নাফ আলী। এদিকে ধর্ষণ চেষ্টার ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য একাধিক চক্র প্রতিবন্ধি মেয়ে ও তার মাকে চাপ দেওয়া হয় যে বখাটে মুন্নাফ আলী ধর্ষণ করেনি, ধর্ষণের চেষ্টা করা হয়েছে।


সাটুরিয়া থানার ওসি মুহাম্মদ আশরাফুল আলম বলেন, ওই প্রতিবন্ধি মেয়ে ধর্ষণ হয়নি। তাকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। এ বিষয়ে প্রতিবন্দি মেয়ের মা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।

ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ৩৪০৬৭ ২৯৩২৭৬
আক্রান্ত ৩৬৮ ১,৯৪৬,৭৩৭
সুস্থ ৪,০১৮ ১,৮৩৯,৯৯৮
মৃত ১৩ ২৯,০৭৭

Our Facebook Page