ঢাকা, শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২

শোকাবহ আগস্টে শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের কর্মসূচি ঘোষণা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস এবং শোকাবহ আগস্টের বিভিন্ন কর্মসূচি যথাযথ মর্যাদার সঙ্গে পালন করবে গাজীপুরের শ্রীপুর উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ। জাতীয় শোক দিবস উপলক্ষে শ্রীপুর উপজেলা আওয়ামীলীগ ১৫ আগস্ট থেকে ৩০ আস্ট পর্যন্ত মিলাদ, দোয়া মাহফিল এবং আলোচনা সভার মাধ্যমে কর্মসূচি পালনের ঘোষণা করেছে। গত ২৪ জুলাই শ্রীপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে বর্ধিত সভায় এসব সিদ্ধান্ত নেওয়া হয়।

শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবির হিমুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হারুন-অর রশীদ ফরিদের সঞ্চালনায় বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সাংসদ ইকবাল হোসেন সবুজ। শ্রীপুর উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ এবং ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে জাতীয় শোক দিবস পালনের কর্মসূচীতে স্থানীয় এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হারুন-অর রশীদ ফরিদ সাংবাদিকদের জানান, শোকাবহ আগস্টের কর্মসূচিগুলো হলো ১৫ আগস্ট সূর্য উদয় ক্ষনে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত করণ, কালো পতাকা উত্তোলন, সকাল ৯টায় উপজেলা প্রশাসনের কার্যালয় প্রাঙ্গণে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, দলীয় কার্যালয়ে সকাল ১০ টায় আলোচন সভা, বাদ জোহর উপজেলার সকল মসজিদে দোয়া ও মিলাদ মাহ্ফিল, দুপুরে দলীয় কার্যালয়ে গণভোজ, সুবিধা মতো সময়ে মন্দির, প্যাগোডা, গির্জা এবং উপাসনালয়ে বিশেষ প্রার্থনা। জাতীয় শোক দিবসে সারা দিনব্যাপী উপজেলা, পৌরসভা এবং ইউনিয়নের দলীয় কার্যালয়ে জাতির জনকের ভাষণ প্রচার এবং উল্লেখিত সকল কর্মসূচি যথাযথ মর্যাদায় পালন করার জন্য সকল নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন।      

১৫ আগস্ট শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে দলীয় কার্যালয়ে, ১৮ আগস্ট তেলিহাটি ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে টেংরা বাজারে, ১৮ আগস্ট শ্রীপুর পৌর আওয়ামীলীগের আয়োজনে কেওয়া পশ্চিম খন্ড (দারগারচালা) সরাকরি প্রাথমিক বিদ্যালয় মাঠে, ২৩ আগস্ট প্রহ্লাদপুর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে ডুমনী আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে, ২৪ আগস্ট গাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে শৈলাট উচ্চ বিদ্যালয় মাঠে, ২৭ আগস্ট মাওনা ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে, ২৮ আগস্ট কাওরাইদ ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কাওরাইদ উচ্চ বিদ্যালয় মাঠে এবং ৩০ আগস্ট বরমী ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে বরমী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় শোক দিবসের আলোচনা, মিলাদ ও দোয়াসহ কর্মসূচী পালন করা হবে।

ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ৩৪০৬৭ ২৯৩২৭৬
আক্রান্ত ৩৬৮ ১,৯৪৬,৭৩৭
সুস্থ ৪,০১৮ ১,৮৩৯,৯৯৮
মৃত ১৩ ২৯,০৭৭

Our Facebook Page