ঢাকা, শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২

কুড়িগ্রামে ইয়াবাসহ যুবলীগ নেতা আটক

কুড়িগ্রামের উলিপুরে ২০ পিচ ইয়াবাসহ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান বাবু (৪১) কে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। সোমবার (২২ আগস্ট) সকাল সাড়ে ১০ টার দিকে তাকে পৌর শহরের জোনাইডাঙ্গাস্থ নিজ বাড়ি থেকে মাদকসহ আটক করা হয়। পরে অভিযুক্ত আসামীকে উলিপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।


আটক যুবলীগ নেতা আসাদুজ্জামান বাবু ওই গ্রামের সাহেব আলীর ছেলে এবং উলিপুর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক বলে জানা গেছে। এদিকে থানা পুলিশ সূত্রে আরো জানা গেছে, এর আগেও ২০১৮ সালে আসাদুজ্জামান বাবু ও তার স্ত্রীকে ৭৩ পিচ ইয়াবাসহ আটক করে মামলা দায়ের করা হয়েছিল। এ ব্যাপারে উলিপুর উপজেলা যুবলীগের আহবায়ক জয়নাল আবেদীন জানান, আসাদুজ্জামান বাবু উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক হিসাবে দায়িত্ব পালন করছেন। তবে তিনি বলেন, মাদকের সাথে কেউ জড়িত থাকলে তার দায় কখনই সংগঠন নিবে না। যারা মাদকসহ অসামাজিক কাজে লিপ্ত তাদের কঠিন শাস্তি হওয়া উচিত।


জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরিদর্শক মোকছেদ আলী সরকার ইয়াবাসহ আসাদুজ্জামান বাবু নামে একজনকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটক ব্যক্তির বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।


উলিপুর থানার অফিসার ইনচার্জ মো. ইমতিয়াজ কবির মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ৩৪০৬৭ ২৯৩২৭৬
আক্রান্ত ৩৬৮ ১,৯৪৬,৭৩৭
সুস্থ ৪,০১৮ ১,৮৩৯,৯৯৮
মৃত ১৩ ২৯,০৭৭

Our Facebook Page