ঢাকা, শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০

আলিয়া ভাট এসেছিলেন দেখা করতে, জামাল ভূঁইয়া চিনতেই পারেননি

বলিউডের জনপ্রিয় নায়িকা। এসেছিলেন জামাল ভূঁইয়ার সঙ্গে দেখা করতে; কিন্তু আলিয়া ভাটকে সেদিন চিনতেই পারেননি বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক। যখন অন্যদের কাছ থেকে পরে জানতে পারলেন, আফসোসই হচ্ছিল জামালের।


ঘটনা গত বছর কলকাতার সল্ট লেকের যুব ভারতি স্টেডিয়ামে বিশ্বকাপ বাছাই ম্যাচের দিনের। ভারতের বিপক্ষে যে ম্যাচে দুর্দান্ত খেলেছিল বাংলাদেশ। জামাল ভূঁইয়ার বাঁকানো এক ফ্রি-কিক থেকে হেডে গোল করেছিলেন সাদ উদ্দিন। ৮৭ মিনিট পর্যন্ত বাংলাদেশই এগিয়ে ছিল ম্যাচে। শেষ মুহূর্তে গোল খেয়ে ১-১ ড্র নিয়ে ফিরতে হয় লাল সবুজ জার্সিধারীদের।


ওই ম্যাচের দিন জামাল ভূইয়ার সঙ্গে দেখা করতে এসেছিলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট; কিন্তু হিন্দি সিনেমা দেখেন না বলে তাকে চিনতে পারেননি বাংলাদেশ অধিনায়ক। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ফেসবুক লাইভ আড্ডায় সে গল্পটাই শোনালেন জামাল।


তিনি বলেন, ‘আমি তখন হোটেলের লবিতে। সেখানে একজন এসেছিল। তার সঙ্গে ছিল একজন মেয়ে। খুবই সুন্দর দেখতে। মেয়েটি বলেছিল তার নাম আলিয়া ভাট। আমি তখন জানতামই না, আলিয়া একজন বলিউড তারকা। পরে জানলাম, আমাকে দেখতেই নাকি লবিতে এসেছিলেন। এখন আফসোস হয়, কেন যে তার সঙ্গে ছবি তুললাম না (হাসি)।’


ওই ম্যাচের দিন বাংলাদেশ থেকেও অনেক সমর্থক গিয়েছিলেন কলকাতার সল্টলেক যুবভারতি স্টেডিয়ামে। জামাল ভূঁইয়া জানালেন, সেই মুহূর্তটা ছিল অসাধারণ। তার ভাষায়, ‘কলকাতা স্টেডিয়ামে বাংলাদেশিরা গিয়েছিল দেখে আমার খুবই ভালো লেগেছে। ম্যাচের পর আমার মনে হয়েছিল, বাংলাদেশের সমর্থকরা এখানে এসেছে, ওয়াও! এটা আমাদের জন্য স্পেশাল কিছু ছিল। তারা আমাদের সমর্থন দিতে গিয়েছে। আমি এমনিতে আনন্দ প্রকাশ করি কম; কিন্তু ওইদিন আমার অনেক আনন্দ লেগেছিল।’

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ১৪৯৫৮ ২২২১৩৬৯
আক্রান্ত ১৬৯৬ ৩৯৪৮২৭
সুস্থ ১৬৮৭ ৩১০৫৩২
মৃত ২৪ ৫৭৪৭

Prayer Times

Calender

Printcal.net Calendar Widget

Our Facebook Page