ঢাকা, শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২

খুলনা বিশ্ববিদ্যালয় নতুন প্লানার্স এলামনাইয়ের নির্বাহী পরিষদ গঠন

খুলনা বিশ্ববিদ্যালয় প্লানার্স এলামনাইয়ের (কুপা) বিদায়ী নির্বাহী পরিষদের (২০১৯-২২) পক্ষ থেকে নবগঠিত নির্বাহী পরিষদের (২০২২-২৪) কাছে দায়িত্ব হস্তান্তর এবং নবীন গ্র্যাজুয়েটদের (২০১৬ এবং ২০১৭ ব্যাচ) অভ্যর্থনা সম্পন্ন হয়েছে।


বিদায়ী পরিষদের সম্মানিত সাধারণ সম্পাদক তাসফিন আজিজ হিমেলের (২০০৫ ব্যাচ) সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- বিদায়ী বোর্ডের সভাপতি মো. আমানুর রহমান (১৯৯৫ ব্যাচ)। এ সময় তিনি গত বোর্ডের কার্যক্রম নিয়ে সংক্ষিপ্ত আলোচনা করেন।


এরপর বিভিন্ন সীমাবদ্ধতার কারণে যেসব কার্যক্রম বিদায়ী পরিষদ সম্পন্ন করতে পারেননি তার একটি তালিকা নতুন পরিষদের কাছে হস্তান্তর করেন বিদায়ী সভাপতি। একই সঙ্গে তিনি কুপার বর্তমান আর্থিক অবস্থার একটা চিত্র সকলের সামনে উপস্থাপন করেন।


এবার বিগত বোর্ডের কার্যক্রম এবং আর্থিক হিসাবের তথ্য সম্বলিত ডকুমেন্টস নবনির্বাচিত কমিটির সম্মানিত সভাপতি মামুন উল মান্নানের (১৯৯৭ ব্যাচ) হাতে তুলে দিয়ে বিদায়ী সভাপতি আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করেন।


নবগঠিত পরিষদের সম্মানিত সাধারণ সম্পাদক সুলতান মাহমুদের (২০০৬ ব্যাচ) সঞ্চালনায় এরপর প্রয়াত কুপার সম্মানিত সদস্যগণ, ডিসিপ্লিনের শিক্ষার্থী এবং শ্রদ্ধেয় শিক্ষক শামীম মাহবুবুল হকের স্মৃতির প্রতি শ্রদ্ধাস্বরূপ এক মিনিট নীরবতা পালনের মধ্য দিয়ে অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব শুরু হয়।


বিদায়ী পরিষদের সম্মানিত সদস্যদের অবদানের স্বীকৃতিস্বরুপ তাদেরকে সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট প্রদানের মাধ্যমে ধন্যবাদ জানানো হয়।


এরপর ২০১৬ এবং ২০১৭ ব্যাচের রিসিপশন অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ১৬ এবং ১৭ ব্যাচের গ্র্যাজুয়েটদের হাতে ক্রেস্ট তুলে দেন কুপার বিদায়ী এবং নতুন বোর্ডের প্রেসিডেন্ট, বিআইপির বর্তমান প্রেসিডেন্ট (কুপার সাবেক সম্মানিত সভাপতি) এবং উপস্থিত বোর্ডের অন্য সদস্যগণ।


রিসিপশনপ্রাপ্ত ব্যাচের প্রতিনিধি এবং সাধারণ সদস্যগণ তাদের অনুভূতি এবং নতুন পরিষদের কাছে নিজেদের প্রত্যাশা ব্যক্ত করেন। পরিশেষে কুপার নতুন কমিটির ভাইস প্রেসিডেন্ট এবং প্রেসিডেন্টের বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়।

ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ৩৪০৬৭ ২৯৩২৭৬
আক্রান্ত ৩৬৮ ১,৯৪৬,৭৩৭
সুস্থ ৪,০১৮ ১,৮৩৯,৯৯৮
মৃত ১৩ ২৯,০৭৭

Our Facebook Page