ঢাকা, শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২

ডাকাত চক্রের ১১ সদস্য র‌্যাবের হাতে ধরা পড়ল

র‌্যাব-১১ এর অভিযানে নরসিংদীর মনোহরদীতে দেশীয় অস্ত্র ও ককটেলসহ আন্তঃ জেলা ডাকাত চক্রের ১১ সক্রিয় সদস্য গ্রেফতার করা হয়েছে।


রবিবার (১৮ সেপ্টেম্বর) দিবাগত গভীর রাতে অভিযান পরিচালনা করে নরসিংদী জেলার মনোহরদী থানার আতুশাল এলাকায় ঢাকা-কিশোরগঞ্জ মহাসড়ক এবং ব্যাংকের এটিএম বুথে ডাকাতির প্রস্তুতি গ্রহণকালে ৫৪টি ককটেল, ৪টি রামদা, ৩টি চাপাতি, ১টি চাইনিজ কুড়াল, ১টি খেলনা পিস্তল ও ডাকাতি কাজে ব্যবহৃত একটি হায়েস মাইক্রোবাস সহ তাদের গ্রেফতার করে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল।


গ্রেফতারকৃতরা হলেন- নরসিংদীর মনোহরদী উপজেলার জামালপুর গ্রামের মৃত ছায়েব আলীর ছেলে ডাকাত সর্দার মো. আবু বক্কর সিদ্দিক (৫৮), ঢাকা ডিএমপির কদমতলী থানার মিরাজনগর বি-ব্লকের মৃত আব্দুল করিমের ছেলে মো. আনোয়ার হোসেন বাবুল (৩৫), মো. জব্বার লিটন (৪৮), মদিনাবাগ এলাকার মৃত শওকত আলীর ছেলে রাশেদুল ইসলাম (৩৬), খুলনা জেলার তেরখাদা থানার সেনের বাজার এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে মো. রবিউল ইসলাম (৪৭), বরগুনা জেলার বামনা উপজেলার খুচনীচূড়া এলাকার মৃত একুব আলীর ছেলে সজিব খান (৩০), কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলার কদমচাল এলাকার মো. আসাদ মিয়ার ছেলে মো. জাকির (২৮), সিলেট জেলার শ্রীমঙ্গল উপজেলার মাইজদী এলাকার মৃত জয়নাল হাজীর ছেলে মো. হোসেন মিয়া (৫২), নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার মিয়াপুর এলাকার মো. আবু জাফরের ছেলে মো. জাকির হোসেন (৩২), লক্ষীপুর জেলার সাকচর এলাকার মো. আমির উদ্দিনের ছেলে মো. রিপন (২৭) ও মুন্সিগঞ্জ জেলার গোয়াবাড়ি এলাকার মৃত মনা মিয়ার ছেলে মো. সবুজ (৩৮)।


গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রীয়াধীন রয়েছে বলে ও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ৩৪০৬৭ ২৯৩২৭৬
আক্রান্ত ৩৬৮ ১,৯৪৬,৭৩৭
সুস্থ ৪,০১৮ ১,৮৩৯,৯৯৮
মৃত ১৩ ২৯,০৭৭

Our Facebook Page