ঢাকা, মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২

চট্টগ্রামে র‍্যাবের হাতে দেশীয় অস্ত্রসহ যুবক গ্রেফতার

গোপন সংবাদে খবর পেয়ে চট্টগ্রামের বাঁশখালীতে অভিযান পরিচালনা করে র‍্যাব-৭ দেশীয় প্রযুক্তিতে তৈরি একটি ওয়ান শুটারগান এবং দুটি কার্তুজ উদ্ধারসহ মোহাম্মদ বোরহান (২৮) নামে একজন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‍্যাব-৭। গ্রেফতারকৃত আসামি মোহাম্মদ বোরহান (২৮) উপজেলার কালীপুর ইউনিয়নের পালেগ্রাম এলাকার জাফর আহমদের পুত্র।


গত সোমবার (১৪ নভেম্বর) দুপুর ২টার দিকে র‍্যাব-৭, চট্টগ্রামের একটি অভিযানিক দল উপজেলার পশ্চিম পালেগ্রাম এলাকায় বিশেষ এ অভিযান পরিচালনা করেন। বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার।


তিনি আরও বলেন, অভিযান পরিচালনা করে দেশীয় প্রযুক্তিতে তৈরি একটি ওয়ান শুটারগান এবং দুটি কার্তুজ উদ্ধারসহ মোহাম্মদ বোরহান নামে অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, অবৈধ অস্ত্রটি দিয়ে সে দীর্ঘদিন যাবৎ বাঁশখালী থানার বিভিন্ন এলাকায় সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা এবং মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও বহনে নিরাপত্তা নিশ্চিত কল্পে ব্যবহার করত। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে বাঁশখালী থানায় সন্ত্রাসী কর্মকাণ্ডের একটি মামলা পাওয়া যায়।


গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত অস্ত্র ও গোলাবারুদ সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ৩৪০৬৭ ২৯৩২৭৬
আক্রান্ত ৩৬৮ ১,৯৪৬,৭৩৭
সুস্থ ৪,০১৮ ১,৮৩৯,৯৯৮
মৃত ১৩ ২৯,০৭৭

Our Facebook Page