ঢাকা, মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২

পুনরায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত নারায়ণগঞ্জের মশিউর

নারায়ণগঞ্জ জেলায় পুনরায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়ে পুরস্কার পেয়েছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান। মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে অক্টোবর মাসের জেলার শ্রেষ্ঠ ওসির পুরস্কার হিসেবে তাকে ক্রেস্ট প্রদান করেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।


এর আগে গত ১২ সেপ্টেম্বর তিনি আগস্ট মাসের জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হোন।


এ বিষয়ে মশিউর রহমান বলেন, সিদ্ধিরগঞ্জ থানায় আসার পর মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, কিশোর গ্যাং, ডাকাত, নারী ও শিশু নির্যাতন দমনে কাজ করেছি। আমার কাজের স্বীকৃতি স্বরূপ আমাকে শ্রেষ্ঠ নির্বাচিত করায় ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। সিদ্ধিরগঞ্জ থানা এলাকার অপরাধ নির্মূলে সবার সহযোগিতা কামনা করে এ কর্মকর্তা আগামী দিনগুলোতেও নিষ্ঠার সঙ্গে কাজ করে যেতে চান বলে উল্লেখ করেন।


সাধারণ মানুষের জন্য সিদ্ধিরগঞ্জ থানা সবসময় উন্মুক্ত উল্লেখ করে তিনি বলেন, আমি চেষ্টা করে যাচ্ছি সবসময় মানুষকে সেবা দিয়ে যেতে।


উল্লেখ্য, এর আগে ২০২১ সালের ১৫ নভেম্বর মশিউর রহমান নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তা নির্বাচিত হয়েছেন। পরবর্তীকালে একই বছরের ২২ নভেম্বর ঢাকার সেগুন বাগিচায় ঢাকা রেঞ্জ ডিআইজির কার্যালয়ে ডিআইজি হাবিবুর রহমানের কাছ থেকে শ্রেষ্ঠ ওসি হিসেবে শ্রেষ্ঠত্বের এ পুরস্কার গ্রহণ করেন মশিউর রহমান।


এছাড়া তিনি চলতি বছরের ২১ সেপ্টেম্বর পুনরায় ঢাকা বিভাগের শ্রেষ্ঠ ওসি হন। তাছাড়াও তিনি কয়েকবার জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়ে পুরস্কার পেয়েছেন।

ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ৩৪০৬৭ ২৯৩২৭৬
আক্রান্ত ৩৬৮ ১,৯৪৬,৭৩৭
সুস্থ ৪,০১৮ ১,৮৩৯,৯৯৮
মৃত ১৩ ২৯,০৭৭

Our Facebook Page