ঢাকা, রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩

সান্তাহার প্রেসক্লাবে মাদকসেবীদের হামলা, সাংবাদিককে মারধর

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার প্রেসক্লাবে হামলা চালিয়েছে মেরাজুল নামে এক মাদকসেবীর নেতৃত্বে কয়েকজন সন্ত্রাসীমঙ্গলবার (২৯ নভেম্বর) বেলা ১১টার দিকে সান্তাহার ষ্টেশন রোডে অবস্থিত প্রেসক্লাব ও একটি ষ্টেশনারী দোকানে এই হামলার ঘটনা ঘটে। হামলায় অভিযুক্ত মেরাজুল ইসলাম নওগাঁ জেলার দোগাছী গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে।


প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মেরাজুল ইসলাম একজন মাদক ব্যবসায়ী ও মাদকসেবী। আদম ও প্লেনের টিকিট ব্যবসার পাশাপাশি মেরাজুল নিয়মিত মাদক ব্যবসার সাথে জড়িত। মুক্তিযোদ্ধা বিপণীবিতানে তার ব্যবসা প্রতিষ্ঠানে নিয়মিত মাদক কেনাবেচা হওয়ায় প্রেসক্লাবের সদস্যরা তাকে মাদক কেনাবেচা করতে নিষেধ করে।


একইভাবে মেরাজুলের পাশের দোকানের ষ্টেশনারী দোকানের মালিক এ সান্তাহার প্রেসক্লাবের দপ্তর সম্পাদক সাংবাদিক নয়ন হোসেনও মাদক কেনাবেচায় মেরাজুলকে নিষেধ করলে সে ক্ষিপ্ত হয়ে ওঠে।


মঙ্গলবার মেরাজুল মাদকাসক্ত হয়ে কয়েকজন সন্ত্রাসীকে সাথে নিয়ে এসে সাংবাদিক নয়ন হোসেনের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে এবং নয়নকে হেলমেট দিয়ে মারপিট করে দুটি মুঠোফোন ও দোকানের ক্যাশ বাক্সে থাকা প্রায় ৫০ হাজার টাকা লুটপাট করে নিয়ে যায়।


সন্ত্রাসীরা যাওয়ার সময় নয়নকে দোকান ঘরে আবদ্ধ করে রাখে। এরপর তারা ওই বিপণীবিতানে অবস্থিত প্রেসক্লাবে দরজা ভেঙে ভিতরে ঢোকার চেষ্টা করে। পরে স্থানীয় জনগণের প্রতিরোধের মুখে সন্ত্রাসী দল সেখান থেকে পালিয়ে যায়।


সান্তাহার প্রেসক্লাবের সভাপতি গোলাম আম্বিয়া বলেন, মাদক কারবারের প্রতিবাদ জানানোয় সন্ত্রাসীরা এই হামলার ঘটনা ঘটিয়েছে। হামলার সময় প্রেসক্লাবের কেউ অফিসে ছিলেন না। বিষয়টি পুলিশকে অবহিত করা হয়েছে।


আদমদীঘি থানার ওসি রেজাঊল করিম বলেন, অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ads
ads

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ৩৪০৬৭ ২৯৩২৭৬
আক্রান্ত ৩৬৮ ১,৯৪৬,৭৩৭
সুস্থ ৪,০১৮ ১,৮৩৯,৯৯৮
মৃত ১৩ ২৯,০৭৭

Our Facebook Page