ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সাঁথিয়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই শিক্ষার্থীর মৃত্যু

পাবনার সাঁথিয়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও একজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মঙ্গলবার (১০ জানুয়ারি) দিবাগত মধ্য রাতে মাধপুর-সাঁথিয়া সড়কের বোয়াইলমারী মোড় নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- সাঁথিয়া উপজেলার গৌরিগ্রাম ইউনিয়নের বন্দিরাম চর গ্রামের নজরুল ইসলামের ছেলে রুবেল হোসেন (২২)।


তিনি পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের অনার্সের শিক্ষার্থী। অপরজন একই গ্রামের ইউনুস আলীর ছেলে যুবরাজ (১৬)। এ বছর তিনি এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন।


স্থানীয়রা জানান, সোমবার রাত ১২টার দিকে পাবনা শহর থেকে একটি মোটরসাইকেলে তিনজন বাড়ি ফিরছিলেন। পথে সাঁথিয়া বাজারের বোয়াইলমারী মোড় পার হলে হঠাৎ করে সামনে কুকুর এসে পড়লে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের ছমিলের গাছের কাঠের গুলের স্তূপে পড়ে যায়।


স্থানীয়রা তাদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নেওয়ার পথে দুজন মারা যায়। অপরজন রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


সাঁথিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহতের মরদেহ পরিবারের লোকজন নিয়ে গেছে। কেউ কোনো অভিযোগ করেনি। দ্রুতগতিতে মোটরসাইকেল চালানোয় এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

ads

Our Facebook Page