ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

অগ্রণী ব্যাংক রাধাগঞ্জ শাখা থেকে দুইজন আনসার সদস্যের মরদেহ উদ্ধার

নরসিংদীর রায়পুরা উপজেলার অগ্রণী ব্যাংক রাধাগঞ্জ শাখা থেকে দুইজন আনসার সদস্যের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৮ জানুয়ারি) সকালে উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের রাধাগঞ্জ বাজারের অগ্রণী ব্যাংক রাধাগঞ্জ শাখায় ঘটনাটি ঘটে। পরে ব্যাংক কর্তৃপক্ষ ও স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।


নিহতরা হলেন- অগ্রণী ব্যাংক রাধাগঞ্জ শাখায় কর্মরত আনসার সদস্য রঞ্জু মিয়া ওরফে রঞ্জন (৩৫) এবং তৌহিদুল আলম (২৪)। রঞ্জু'র গ্রামের বাড়ি টাঙ্গাইলে এবং তৌহিদুল এর গ্রামের বাড়ি ফরিদপুরের ভাঙা উপজেলায়।


অগ্রণী ব্যাংক নরসিংদী আঞ্চলিক শাখার জিএম হাসিবুল হোসেন শান্ত সাংবাদিকদের জানান, ব্যাংকের সবকিছু ঠিকঠাক রয়েছে। ব্যাংকে কোনো ধরনের কোনো ক্ষয়ক্ষতি হয়নি। রঞ্জু এক বছরের অধিক সময় ধরে ব্যাংকটিতে কর্মরত ছিল এবং তৌহিদ প্রায় ৬ মাস ধরে ব্যাংকটিতে কর্মরত ছিল।


তিনি আরও জানান, বিষয়টি নিয়ে জেলার পুলিশ, ডিবি, সিআইডি কাজ করছে খুব দ্রুত সঠিক ঘটনাটি বেরিয়ে আসবে।


বিষয়টি নিয়ে আদিয়াবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মো. সেলিম মিয়া জানান, ব্যাংকটিতে আনসার সদস্য দুইজন একসাথেই ব্যাংকের গোডাউনের থাকতেন। ধারনা করা হচ্ছে- তাদের খাবারে কোনো সমস্যা ছিল। বৈদ্যুতিক শক, ডেট ওভার কিংবা খাবারে কোনো বিষক্রিয়া ফলে ঘটনা ঘটতে পারে। প্রশাসনের লোকজন এসেছেন ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।


নরসিংদী পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপি বলেন, এই মুহূর্তে আপনাদেরকে বলার মতো কিছু নেই। তদন্ত চলমান রয়েছে। আমরা সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করব।

ads

Our Facebook Page