ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

গুরুত্বপূর্ণ চরিত্র দেওয়ার পরিবর্তে শয্যাসঙ্গী হওয়ার প্রস্তাব : নয়নতারা

রূপালী জগতে কাস্টিং কাউচের প্রচলন বহু পুরনো। বিভিন্ন সময় অনেক নামি তারকারা শিকার হয়েছেন কাস্টিং কাউচের। সেই মুহূর্তে সেসব খবর গোপন থাকলেও পরবর্তীতে তা প্রকাশ্যে এসেছে। এবার কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন ভারতের দক্ষিণী ছবির ‘লেডি সুপারস্টার’ নয়নতারা।


সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, শয্যাসঙ্গী হওয়ার প্রস্তাব পেয়েছিলেন তিনি। আর এর বদলে দেওয়া হয় ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের সুযোগ।


নয়নতারা বলেন, ‘আমাকে গুরুত্বপূর্ণ চরিত্র দেওয়ার পরিবর্তে শয্যাসঙ্গী হওয়ার প্রস্তাব দেওয়া হয়। আমি সাহস করে সেই প্রস্তাব ফিরিয়ে দিই। কারণ আমি নিজের যোগ্যতায় দক্ষিণী ছবির প্রথমসারির অভিনেত্রী হয়ে উঠেছি’। তবে কে তাকে এমন অনৈতিক প্রস্তাব দিয়েছিলেন, সেটি প্রকাশ করেননি নয়নতারা।


মালায়ালাম ছবি ‘মানসিনাক্কারে’ দিয়ে অভিনয় জীবন শুরু করেন নয়নতারা। আগামীতে তাকে দেখা যাবে বলিউড বাদশাহ শাহরুখ খানের বিপরীতে ‘জওয়ান’ ছবিতে। এটি পরিচালনা করছেন অ্যাটলি কুমার। এই ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হতে চলেছে নয়নতারার।


প্রসঙ্গত, গত বছরের মাঝামাঝি সময়ে পরিচালক বিঘ্নেশ শিবানের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন নয়নতারা। বিয়ের চার মাসের মাথায় যমজ সন্তানের মা হন তিনি।

ads

Our Facebook Page