ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

ফ্রিজে অভিনেত্রীর কাটা পা, স্বামীসহ গ্রেপ্তার ৪

নিখোঁজের এক সপ্তাহ পর অবশেষে হংকংয়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী অ্যাবি চোইয়ের খণ্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার (২৭ ফেব্রুয়ারি) হংকংয়ের একটি গ্রামের বাড়ির ফ্রিজ থেকে তার খণ্ডিত লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় অ্যাবির প্রাক্তন স্বামীসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।


আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, ওই ফ্রিজে অভিনেত্রী অ্যাবির একটা পায়ের সন্ধান মিলেছে। এছাড়া মাংস কাটার ছুরি এবং একটি বৈদ্যুতিক করাত জব্দ করেছে পুলিশ। নিহত অ্যাবির বাকি দেহের খোঁজ এখনও মেলেনি। পুলিশ ওই বাড়িতে এখনও অভিযান চালাচ্ছে।


গত বুধবার (২২ ফেব্রুয়ারি) অভিনেত্রীর নিখোঁজ হওয়ার খবর জানতে পারে পুলিশ। শনিবার (২৫ ফেব্রুয়ারি) নৌকায় করে শহর ছেড়ে যাওয়ার সময় মডেলের প্রাক্তন স্বামী অ্যালেক্স কিয়ংকেকে হত্যার অভিযোগে গ্রেপ্তার করা হয়। আর এর এক দিন আগেই পুলিশ তার মা-বাবা ও বড় ভাইকে গ্রেপ্তার করে।


অভিনেত্রী অ্যাবিকে সর্বশেষ মঙ্গলবার কাউলুন সিটিতে দেখা যায়। সেখান থেকে প্রায় ২৭ কিলোমিটার দূরে একটি বাড়িতে দেহাবশেষ মিলল তার। পুলিশ সুপার অ্যালান চুং চীনা গণমাধ্যমকে বলেন, অভিনেত্রী ও তার প্রাক্তন স্বামীর পরিবারের মধ্যে আর্থিক বিরোধ ছিল। সেই কলহের জেরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে।


অভিনেত্রী অ্যাবি সম্প্রতি ভোগ চায়নার প্রচ্ছদজুড়ে মডেল হয়েছিলেন। তিনি কোরিয়ার ‘মোর দ্যান ফ্যামিলি’ সিনেমায় অভিনয় করে বিপুল জনপ্রিয়তা পান।

ads

Our Facebook Page