ঢাকা, শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

র‍্যাব কর্মকর্তার ওপর হামলার ঘটনার মূলহোতা অস্ত্রসহ গ্রেফতার

পঞ্চগড়ের আহমাদিয়া সম্প্রদায়ের অনুষ্ঠানকে কেন্দ্র করে র‍্যাবের গাড়িতে অগ্নিসংযোগ ও র‍্যাব কর্মকর্তার ওপর হামলার ঘটনার মূলহোতা আবু তাহেরকে গ্রেফতার করেছে র‍্যাব।mগতকাল শুক্রবার (১৭ মার্চ) ভোররাতে শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের ফরিদপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ওইদিন রাত ৯টায় গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে র‍্যাব কর্মকর্তা নোমান আহমেদ।


গ্রেফতারকৃত যুবক আবু তাহের পঞ্চগড়ের সিরাজুল ইসলামের ছেলে। অভিযানে তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন এবং চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়।


র‍্যাব-১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) নোমান আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে গাজীপুরের শ্রীপুরে অস্ত্রধারী এক যুবক অবস্থান করেছে। ওই সংবাদে র‍্যাব সদস্যরা শুক্রবার সকালে শ্রীপুর উপজেলার ফরিদপুর এলাকায় অভিযান চালায়।


তিনি আরও জানান, এ সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মায়ের দোয়া হোটেলের সামনে থেকে অস্ত্রধারী যুবক আবু তাহেরকে গ্রেফতার করে।


তিনি জানিয়েছেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার যুবক স্বীকার করে সে পঞ্চগড়ের আহমাদিয়া সম্প্রদায়ের অনুষ্ঠানে সংঘর্ষের ঘটনায় জড়িত এবং ওই ঘটনার পর থেকে সে গাজীপুরের শ্রীপুর উপজেলার ফরিদপুর গ্রামে আত্মগোপনে চলে আসে। শুক্রবার সকালে তার বিরুদ্ধে অস্ত্র মামলা দিয়ে শ্রীপুর থানায় সোপর্দ করা হয়েছে।


শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আজিজুর রহমান জানান, অস্ত্রধারী যুবক আবু তাহেরকে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ads

Our Facebook Page