ঢাকা, শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

শাকিবকে নিয়ে আবারও আলোচনায় অপু বিশ্বাস

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান যার নামটাই কি না যথেষ্ট যে কোনো আলোচনার জন্য। তবে বেশ অনেকদিন ধরে তিনি নানা আলোচনা-সমালোচনার মধ্যমণি। তবে তা তার কাজ নিয়ে নয়, তার দুই প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলীর কারণে। তাদের ব্যক্তিজীবন নিয়েই সোশ্যাল হ্যান্ডেলে চলে কাদা মাখামাখি!


এবার শাকিবকে নিয়ে আবারও আলোচনায় আসলেন অপু বিশ্বাস, আর সেটি তাদের ‘কানের দুল’ নিয়ে! সম্প্রতি এক সাক্ষাৎকারে অপু বিশ্বাস তার ফেলে আসা গোপন কথা শেয়ার করেন।সেখানে অপুকে প্রশ্ন করা হয়, প্রথম ঈদে একে অপরকে কী উপহার দিয়েছিলেন! প্রথমে প্রশ্নটি এড়িয়ে গেলেও এ নায়িকা জানান, শাকিব খান তার কানের দুল নিয়ে পরতেন কিন্তু পরে তা আর ফেরত দিতেন না।


এরপরে লাজুক হাসিতে অপু বলেন, ‘সেই সময় একটি কাজে দুবাই গিয়েছিলেন শাকিব। তখন সেখান থেকে আমার জন্য একটি গলার হার এনেছিলেন। তা সোনার না হিরের, সেটা বলা যাবে না।’


তিনি আরও বলেন, ‘আমার কানে অনেকগুলো ফুটো করা। আমি ছোট ছোট কানের দুল পরি। অন্যদিকে শাকিবেরও কানে ফুটো আছে। কিন্তু শুটিংয়ে বেশির ভাগ সময়ই সে দুল পরতে ভুলে যেত। তখন যে কত আমার কানের দুল ও নিয়েছে। বলত কন্টিনিউটি আছে, আর দেওয়া যাবে না।’


ভালোবেসে গোপনে বিয়ে করেছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। এরপর তাদের একমাত্র সন্তানের খবরটি প্রকাশ্যে আসলেই বাঁধে বিপত্তি। ভেঙে যায় দীর্ঘ এক দশকের সংসার। বিবাহবিচ্ছেদ ঘটলেও সন্তান আব্রাহাম খান জয়ের সুবাদে এখনো যোগাযোগ হয় এই দুই প্রাক্তনের। কিছু দিন আগেও নাকি নায়কের জন্মদিনে রান্না করে পাঠিয়েছিলেন অপু।

ads

Our Facebook Page