ঢাকা, সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১

৬ জানুয়ারি থেকে সৌদিতে ফের বিমানের ফ্লাইট চালু

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সৌদি আরবগামী ফ্লাইটগুলো আবারও নিয়মিতভাবে শুরু করার ঘোষণা দিয়েছে বাংলাদেশ বিমান। ঘোষণা অনুযায়ী বুধবার (৬ জানুয়ারি) থেকে বিমানের সৌদি আরবগামী ফ্লাইট চালু হচ্ছে। রোববার (৩ জানুয়ারি) সন্ধ্যায় বাংলাদেশ বিমানের ওয়েবসাইটে এই তথ্য জানানো হয়েছে।


ওয়েবসাইটের নোটিশে বলা হয়েছে, বাতিল করা ফ্লাইটগুলোর যাত্রীদের বিমানের ওয়েবসাইটে (www.biman-airlines.com) দেওয়া শিডিউল অনুযায়ী কাছের বিমান সেলস অফিসে যোগাযোগ করতে হবে। ফ্লাইটে আসন খালি থাকা সাপেক্ষে এসব যাত্রীকে অগ্রাধিকার ভিত্তিতে আসন বরাদ্দ দেওয়া হবে।


প্রসঙ্গত, সৌদি আরব ভ্রমণে নিষেধাজ্ঞা তুলে নিয়ে রোববার রাত ১১টা থেকে সৌদি আরবে সব ধরনের ফ্লাইট চালুর ঘোষণা দেয় দেশটির সরকার।

এর আগে, রোববার দুপুরে এক অনুষ্ঠানে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী বলেছিলেন, ‘সৌদি আরবসহ অন্যান্য যে সব দেশ করোনার কারণে আপাতত বিমান চলাচল বন্ধ রেখেছে, তারা তাদের নিষেধাজ্ঞা তুলে নেওয়ার সঙ্গে সঙ্গে আমরা বিমান পরিচালনা শুরু করবো।’এছাড়া করোনার কারণে কোনো দেশের সঙ্গে বিমান যোগাযোগ বন্ধের সিদ্ধান্ত হয়নি বলেও জানিয়েছিলেন তিনি।

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ১৪১৬৯ ৩৫৫৫৫৫৮
আক্রান্ত ৪৭৩ ৫৩১৭৯৯
সুস্থ ৫১৪ ৪৭৬ ৪১৩
মৃত ২০ ৮০২৩

Our Facebook Page