ঢাকা, বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১

গাজীপুরের কালীগঞ্জে ব্যাটারি চালিত অটোরিকশা চুরি চক্রের পাঁচ সদস্য গ্রেপ্তার

গাজীপুরের কালীগঞ্জে ব্যাটারি চালিত অটোরিকশা চুরি চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে গাজীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এর আগে সকালে এ ব্যাপারে থানায় একটি মামলা (নং ৯) দায়ের হয়। কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মিজানুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।


গ্রেপ্তারকৃতরা হলো- কালীগঞ্জ উপজেলার তুমলিয়া ইউনিয়নের উত্তরসোম গ্রামের নাজুক মিয়ার ছেলে নূর ইসলাম (২১), দক্ষিণসোম গ্রামের লোকমান হোসেনের ছেলে শাহাদত হোসেন (২০), একই জেলার গাজীপুর মেট্রোপলিটন পূবাইল থানাধীন তালটিয়া এলাকার সামসুদ্দিনের ছেলে তামিম হাসান (৩২), মনির হোসেনের ছেলে রুবেল হোসেন (৩০) ও মৃত মনতাজ উদ্দিনের ছেলে সালাম মিয়া (৪০)।


মামলার বাদী ছাব্বির হোসেন বলেন, ‘গত রোববার (১০ জানুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার তুমলিয়া ইউনিয়নের বঙ্গবন্ধু বাজার থেকে আমার অটোরিকশায় চার জন যাত্রী ওঠেন। তারা পার্শ্ববর্তী রূপগঞ্জ উপজেলার বেলদি যাওয়ার কথা বলেন। যাত্রী নিয়ে যাওয়ার পথে কালীগঞ্জ উপজেলার বর্তুল এলাকায় পৌঁছে অটোরিকশা থামিয়ে প্রস্রাব করতে যাই। সেসময় তারা আমার অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করেও অটোরিকশাটি না পেয়ে গতকাল সোমবার সকালে ওই চার যাত্রীর নাম উল্লেখ করে থানায় একটি অভিযোগ করি।’


মামলার তদন্ত কর্মকর্তা কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নজরুল ইসলাম জানান, অভিযোগের প্রেক্ষিতে অভিযান পরিচালিত হয়। এতে প্রথমে এজাহারনামীয় দুই আসামিকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের জবানবন্দি অনুযায়ী ঘটনার সাথে জড়িত আরও তিন জনকে গ্রেপ্তার করা হয়।


এ ব্যাপারে থানায় মামলা দায়েরের পর পাঁচ আসামিকে আদালতের মাধ্যমে গাজীপুর জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান এসআই নজরুল ইসলাম।

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ১৪৭৭১ ৩৪৮৫২৫৭
আক্রান্ত ৫৮৪ ৫৩০২৭১
সুস্থ ৬০২ ৪৭৫০৭৪
মৃত ১৬ ৭৯৬৬

Our Facebook Page