ঢাকা, সোমবার, ২৬ অক্টোবর, ২০২০

দায়িত্ব নেবার আগেই সরে দাঁড়ালেন ম্যাকমিলান

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের দায়িত্ব নেবার আগেই সরে দাঁড়ালেন টাইগারদের ব্যাটিং পরামর্শক নিউজিল্যান্ডের সাবেক ব্যাটসম্যান ক্রেইগ ম্যাকমিলান। শনিবার (১৯ সেপ্টেম্বর) এক প্রেস রিলিজের মাধ্যমে এ কথা জানিয়েছে বিসিবি।

পরিবারের কাছাকাছি থাকার ইচ্ছার কথা জানিয়ে গত ২১ আগস্ট বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ব্যাটিং পরামর্শকের পদ থেকে সরে দাঁড়িয়েছিলেন দক্ষিণ আফ্রিকার সাবেক টপঅর্ডার ব্যাটসম্যান নেইল ম্যাকেঞ্জি।শ্রীলঙ্কা সফর সামনে রেখে তার এমন আকস্মিক পদত্যাগের সিদ্ধান্তে খানিক বিপদেই পড়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে পরিস্থিতি সামাল দিয়ে চারদিনের মধ্যেই নিউজিল্যান্ডের সাবেক ব্যাটসম্যান ক্রেইগ ম্যাকমিলানকে শ্রীলঙ্কা সফরের ব্যাটিং পরামর্শ হিসেবে নিয়োগ দিয়েছিল বিসিবি। যার কাজ করার কথা ছিল পুরো শ্রীলঙ্কা সফরে এবং তিনি দলের সঙ্গে সরাসরি শ্রীলঙ্কায় যোগ দেয়ার অপেক্ষায় ছিলেন। কিন্তু শেষপর্যন্ত তার আর হচ্ছে না। নিজের বাবার মৃত্যুর কারণে বাংলাদেশ ক্রিকেট দলের ব্যাটিং পরামর্শকের দায়িত্ব নিতে অপারগতার কথা জানিয়েছেন ম্যাকমিলান।


বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, ম্যাকমিলান আমাদের সঙ্গে যোগাযোগ করেছে এবং জানিয়েছে সম্প্রতি তার বাবা মারা গিয়েছে। যে কারণে তার পক্ষে এই শোকাবহ সময়ে বাংলাদেশ দলের দায়িত্ব নেয়া সম্ভবপর হবে না। আমরা তার অবস্থা বুঝতে পারছি। কঠিন এ সময়ে আমাদের সহমর্মিতা থাকবে তার প্রতি।

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ১১১০৩ ২২৫৭৫৮৯
আক্রান্ত ১০৯৪ ৩৯৮৮১৫
সুস্থ ১৫৪৪ ৩১৫১০৭
মৃত ২৩ ৫৮০৩

Prayer Times

Calender

Printcal.net Calendar Widget

Our Facebook Page