ঢাকা, শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০

রানু মণ্ডল আবারও স্টেশনে ভিক্ষা করছেন!

ভারতের পশ্চিমবঙ্গের রানাঘাট স্টেশনের ভিক্ষুক থেকে ভাইরাল হয়ে বলিউডের আকাশে নিজের নাম লেখান রানু মণ্ডল। সামাজিক যোগাযোগমাধ্যমের কারণে রাতারাতি তারকা বনে যান তিনি। তবে ভাগ্যের কাছে হেরে আবারো তার ঠাঁই হলো স্টেশনে। এমনটাই জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।


প্রতিবেদনে বলা হয়, ভাগ্য বা নিজের খারাপ আচরণের কারণে আবার আগের অবস্থানে ফিরে গেছেন রানু মণ্ডল। দাম্ভিকতা ও দুর্ব্যবহারের জন্য ভাগ্য তাকে সুযোগ দিলেও সেটি কাজে লাগাতে পারেনি রানু। সামান্য বিখ্যাত হয়ে উঠতেই নিজেকে তিনি অনেক বড় তারকা মনে করতে শুরু করেন। সবার সঙ্গেই বাজে আচরণ করেছেন। স্টেশনের ভিখারিদের সম্পর্কেও করেন নানা বাজে মন্তব্য। এসব ঘটনার কারণে বিভিন্ন অনুষ্ঠান আয়োজকদের সঙ্গে তার দূরত্ব বাড়তে থাকে। ফলে কমতে থাকে তার শোয়ের সংখ্যাও। তাই বেঁচে থাকার তাগিদে আবারও সেই স্টেশন চত্বরেই ফিরে আসতে হয়েছে তাকে।


প্রসঙ্গত, গত বছর রানাঘাট স্টেশনে গান গাওয়ার সময় অতীন্দ্র নামে এক যুবক তার গান রেকর্ড করে সোশাল মিডিয়ায় পোস্ট করেন। মুহূর্তেই সেটি ভাইরাল হয়ে যায়। টিকটক ভরে যায় রানুর কণ্ঠ আর গানের ভিডিওতে। এরপর তার গান নজরে আসে হিমেশ রেশমিয়ার। তিনি তাকে বলিউডের একটি ছবির গানে কণ্ঠ দেওয়ার সুযোগ দেন।

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ১৪৯৫৮ ২২২১৩৬৯
আক্রান্ত ১৬৯৬ ৩৯৪৮২৭
সুস্থ ১৬৮৭ ৩১০৫৩২
মৃত ২৪ ৫৭৪৭

Prayer Times

Calender

Printcal.net Calendar Widget

Our Facebook Page