ঢাকা, সোমবার, ২৬ অক্টোবর, ২০২০

ফুল দিয়ে শরীর ঢেকে ‘ঝুমা বৌদির’ট্রোলড

‘হইচই’র জনপ্রিয় ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’ মানেই ঝুমা বৌদি। আর ঝুমা বৌদিকে চেনে না এমন লোকের সংখ্যা প্রায় হাতে গোনা। বরাবরই সাহসী ছবি, লাস্যময়ী ভঙ্গিতে শরীরী উন্মাদনায় মেতে ওঠা বৌদিকে দেখতে সারাদিনই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। এবারো টপলেস ছবি শেয়ার করে সকলের ঘুম উড়িয়েছেন অভিনেত্রী।


ছবি দেখে সকলেই কিয়ারার সঙ্গে তুলনা টেনেছেন। ফুল দিয়ে শরীর ঢেকে রীতিমতো ট্রোলড হয়েছেন ঝুমা বৌদি মানে দক্ষিণী অভিনেত্রী মোনালিসা।সেলিব্রিটি ফটোগ্রাফার ডাবু রত্নানির ফটোশুটে নিজেকে উজার করে দিয়েছিলেন কিয়ারা আদবানি। পাতা দিয়ে উন্মুক্ত বক্ষ ঢেকে মারাত্মক ট্রোলড হয়েছিলেন কিয়ারা। ঝুমা বউদির ছবি দেখে সকলেই বলেছেন কিয়ারাকে অনুকরণ করেছেন মোনালিসা। পাতার বদলে ফুল দিয়েই বক্ষযুগল ঢেকে ফটোশুটে ঝড় তুলেছেন ঝুমা।

খোলা চুলে বিছানায় ফটোশুটে ভাইরাল হয়েছেন অভিনেত্রী। মোনালিসার ছবিগুলো প্রকাশ্যে আসতেই নেটিজেনরা অনেকেই যেমন প্রশংসা করেছেন তেমনই অশ্লীল মন্তব্য করতেও কেউ ছাড়েননি।

‘ফুলগুলো সরাও’ বলে নেটিজেনরা কমেন্ট করেছেন। ফুলের ভিতরে থাকা স্তনযুগল দেখার জন্য যেন মরিয়া হয়ে উঠেছেন অনেকেই।

শুধু ওয়েব সিরিজেই নয়, নিজের উষ্ণতাকে ধরে রাখতে নিয়মিত ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন তিনি। এর আগে বিভিন্ন হট ভিডিও পোস্ট করে তিনি ঝড় তুলেছেন।

করোনা পরিস্থিতি বাংলাদেশ

২৪ ঘণ্টায় মোট
পরীক্ষা ১১১০৩ ২২৫৭৫৮৯
আক্রান্ত ১০৯৪ ৩৯৮৮১৫
সুস্থ ১৫৪৪ ৩১৫১০৭
মৃত ২৩ ৫৮০৩

Prayer Times

Calender

Printcal.net Calendar Widget

Our Facebook Page