ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

দুর্ঘটনার কবলে অর্জুনের ভ্যানিটি ভ্যান

‘স্টাইলিশ স্টার’ হিসেবে পরিচিত তেলেগু সিনেমার অভিনেতা আল্লু অর্জুন। শনিবার (৬ ফেব্রুয়ারি) দুর্ঘটনার কবলে পড়েছে জনপ্রিয় এই অভিনেতার ভ্যানিটি ভ্যান ‘ফ্যালকন’।


জানা গেছে, বিলাসবহুল ভ্যানিটি ভ্যানটি অন্ধ্র প্রদেশের রামপাছোড়াবারামের আল্লুর শুটিং সেট থেকে ফিরছিল। এতে এই অভিনেতা ছিলেন না। তার মেকআপ টিম ছিল। তবে দুর্ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।


টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, ভ্যানিটি ভ্যানের চালক ব্রেক চাপলে অন্য একটি গাড়ি পেছন থেকে ধাক্কা দেয়। এই ঘটনায় কাম্মান থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে।


২০১৯ সালে ৭ কোটি রুপি মূল্যের ভ্যানিটি ভ্যানটি কিনেছিলেন আল্লু। মুম্বাইয়ের একজন ডিজাইনারকে দিয়ে পুরো ভ্যানটি নিজের মতো করে তৈরি করে নিয়েছিলেন এই অভিনেতা। এছাড়া এটি আল্লুর অনেক পছন্দেরও।


বর্তমানে ‘পুষ্পা’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আল্লু অর্জুন। অ্যাকশন-থ্রিলার ঘরানার সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন রাশমিকা মান্দানা। সিনেমায় একজন ট্রাক ড্রাইভারের ভূমিকায় দেখা যাবে আল্লুকে। এতে তার স্ত্রী পুষ্পার চরিত্রে অভিনয় করছেন রাশমিকা। সিনেমাটি পরিচালনা করছেন সুকুমার। আল্লু-রাশমিকা ছাড়াও এতে আছেন— প্রকাশ রাজ, জগপতি বাবু, হরিশ উথামা, ভ্যানিলা কিশোর, অনুসূয়া ভরদ্বাজ প্রমুখ।

ads

Our Facebook Page